ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

`ভণ্ডপীর` হাবিব দুই দিনের রিমান্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০২, ৩ আগস্ট ২০১৭

তথ্য যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায়ভণ্ডপীরআহসান হাবিব পিয়ারকে দুই দিনের রিমান্ড দিয়েছেন মহানগর হাকিম আদালত

বৃহস্পতিবার রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম মাঈন উদ্দিন সিদ্দিকী ওই রিমান্ড মঞ্জুর করেন। তবে শুনানিতে আদালতে আসামির পক্ষে কোনো আইনজীবী ছিলনা।

এর আগে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গত মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করে। পরে তথ্য প্রযুক্তি আইনে খিলগাঁও থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পরে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য আদলের কাছে সাত দিনের রিমান্ড চাওয়া হলে আদলত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দাওরায়ে হাদিসে পড়া হাবিব নিজেকে এএইচপি টিভির সাংবাদিক বলে পরিচয় দিতেন। ইউটিউব চ্যানেলে ধর্মের কথা বলে জনপ্রিয় হয়ে উঠেন তিনি। পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ক্রাইম ইউনিট

পুলিশ জানায়, হাবিব নিজেকে পীর দাবি করে জিন তাড়ানোর কথা বলে মেয়েদের নির্যাতন করতেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে যৌন উত্তেজক কথা বলে বিভিন্ন সময় মেয়েদের নিজ বাসায় এনে যৌন সম্পর্ক স্থাপন করতেন। যৌনকর্ম করার সময় ভিডিও করে তা কম্পিউটারে সংরক্ষণ করতেন। পরে ওই ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করে লাখ লাখ টাকা আদায় করতেন।

পুলিশ আরও জানায়, এ মামলা ছাড়াও তার বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এ মামলায়ও তার বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে।

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি