ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভাঙ্গা ভাঙ্গা বাংলায় বার্নিকাটের ঈদ শুভেচ্ছা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৭, ২২ আগস্ট ২০১৮

ঈদ মানেই আনন্দ। ভেদাভেদ ভুলে গিয়ে অন্যকে আপন করার দিন। ঈদুল আযহার ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয় সমগ্র মুসলিম জাতি। ত্যাগ আর সম্প্রীতির এই শিক্ষা পৃথিবীর যেকোনো মানুষের জন্য অনুকরণীয়। ঈদের আনন্দ সার্বজনীন।

তাই সব দেশের সব জাতির মানুষদের শুভেচ্ছা জানায় মুসলিমরা। আর তাই ঈদের দিনে অন্য ভাষাভাষী, ভিন্ন ধর্মের মানুষরা এই আনন্দ উদযাপনে অংশ নিয়ে থাকেন। বিশ্বের অন্যান্য দেশের মানুষ এদেশে স্বীয় দায়িত্ব পালনে নিয়োজিত আছেন। তারাও তাদের উৎসব, ধর্মীয় রীতি নীতি পালন করে থাকে।

ঈদের এই আনন্দে নিজেকে শামিল করে তিনি শাড়ি পরেছেন। যদিও তিনি বাঙালি নন, অথচ, বাঙালি নারীর বেশ ধারণ করেছে।পোশাকে বাঙালিপনা হলেও তিনি ভিন্ন ভাষার মানুষ। এদেশে কাজের সুবাদে যেকোনো অনুষ্ঠানে তাকে অংশ নিতে হয়।  তাই ভাঙ্গা ভাঙ্গা বাংলায়  ঈদের  শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট।

বুধবার ঈদুল আজহা উপলক্ষে মার্কিন দূতাবাসের ফেসবুক পেজে রাষ্ট্রদূতের বাংলায় দেওয়া শুভেচ্ছা বার্তার ভিডিওতে এই অভিনন্দন জানানো হয়।

বাংলাদেশের বিভিন্ন উৎসবে আমেজে বার্নিকাট প্রতিবারই শুভেচ্ছা জানান। এবারও তার ব্যতিক্রম হয়নি। বাংলাদেশের মানুষকে এবারও  ঈদের শুভেচ্ছা জানান তিনি।

কেআই/ এসএইচ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি