ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ভূত দেখতে শান্তিনিকেতনে টালি তারকারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩১, ৩ নভেম্বর ২০১৮

ভূত দেখতে শান্তিনিকেতন ছুঁটে গিয়েছেন টালিপাড়ার কয়েকজন তারকারা। যে দলে রয়েছেন বনি সেনগুপ্ত, সোহম চক্রব্রর্তী, গৌরব চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং ঋত্বিকা সেন। কলকাতায় বেশি আলো, আর সেখানে ভূত দেখা যায় না। তাই বুঝি শান্তিনিকেতন পাড়ি দিলেন এই অভিনেতা-অভিনেত্রীরা।

পরিচালক হরনাথ চক্রবর্তীর আগামী সিনেমা ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’। শান্তিনিকেতনেই হবে সেই সিনেমার শুটিং। এতে ভূতের ভূমিকায় কে থাকবেন সে বিষয় এখনও স্পষ্ট কিছুই জানা যায়নি।

চিত্রনাট্য অনুযায়ী, বনি, সোহম, গৌরব তিন বন্ধু। একজনও চাকরি করে না। করার তেমন ইচ্ছাও নেই। হঠাৎ একদিন ভূত-যন্ত্রে হাত লাগে তাদের। যার মধ্যে লুকিয়ে রয়েছে অসংখ্য ভূত। আপাতত এই টুকুই খোলসা করেছেন পরিচালক। জানা গেছে, খুব শীঘ্রই শুরু হবে শুটিং৷

প্রসঙ্গত, এরই মধ্যে মুক্তি পেয়েছে বনির সিনেমা ‘গার্লফ্রেন্ড’। তার বিপরীতে রয়েছেন কৌশানি। সিনেমাতে বনি একটি বখাটে ছেলে এবং কৌশানি একটি মেধাবী মেয়ে। ফুচকা খাওয়া থেকে সিনেমা দেখা, এরপর প্রেমের সঙ্গে রসায়ন। সবই রয়েছে সিনেমাটিতে।

অন্যদিকে সোহম এবং শ্রাবন্তী তার আপকামিং সিনেমার প্রচার নিয়ে বেশ ব্যস্ত। তাদের নতুন সিনেমা ‘বাঘ বন্দি খেলা’। এটি নিয়ে দর্শকমহলেও বেশ উত্তেজনা। জিৎ, প্রসেনজিৎ এবং সোহম তিন সময়ের অভিনেতাকে নিয়ে তৈরি হয়েছে এই সিনেমাটি।

তিনটি টুকরো টুকরো গল্প নিয়ে সাজানো হয়েছে চিত্রনাট্য। অ্যাকশন, রোম্যান্স, থ্রিলারের পাওয়ার প্যাকড পারফরমেন্স। এই তিন অভিনেতা ছাড়াও সিনেমাটিতে রয়েছেন শ্রাবন্তী, সায়ন্তিকা, ঋত্বিকা এবং অঞ্জনা ভৌমিক। এই নভেম্বরেই মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি