ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ভৈরবে ‘বন্দুকযুদ্ধ’ যুবক নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৬, ৪ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৫:৩৮, ৫ অক্টোবর ২০১৭

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সোহাগ নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার ভোররাতে ভৈরব মেঘনা পাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।


পুলিশ জানিয়েছে, বন্দুকযুদ্ধে নিহত সোহাগ ডাকাত দলের সদস্য। এ সময় ২ পুলিশ সদস্য আহত হয়েছেন। তার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।


নিহত সোহাগ ভৈরব শহরের ভৈরবপুর দক্ষিণ এলাকার বাসিন্দা। পুলিশ জানায়, এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) হাবিবুল্লাহ ও কনস্টেবল আবদুল ওয়াহাব। তাদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে দুটি রামদা, একটি ছুরি, একটি চাপাতি, একটি পাইপগান ও একটি গুলি উদ্ধার করা হয়েছে। নিহত সোহাগের বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক মামলা রয়েছে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেসুর রহমান জানান, ডাকাত সোহাগকে মঙ্গলবার গ্রেপ্তারের পর রাতে তাকে নিয়ে সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে সোহাগের সহযোগীরা। এতে সোহাগসহ পুলিশ সদস্যরা আহত হন। সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক সোহাগকে মৃত ঘোষণা করেন।

/আর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি