ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ভোট দেবেন না এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৭, ২৯ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ আসনে মহাজোটের প্রার্থী হয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তবে অসুস্থতার কারণে প্রচারণায় যেতে পারেননি তিনি। এছাড়া এরশাদ ভোট দিতেও যেতে পারছেন না। তার এপিএস মনজুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এপিএস মনজুরুল ইসলাম বলেন, রংপুরে খুব শীত পড়ছে। আর ডাক্তার এ সময় স্যারকে পূর্ণ রেস্টে থাকতে বলেছেন। তাই মনে হয় তিনি ভোট দিতে রংপুরে যাচ্ছেন না। তবে ঢাকা থেকে ভোট দেওয়ার সুযোগ থাকলে তিনি ভোট দেবেন।

জাপা চেয়ারম্যান এরশাদের পৈত্রিক বাড়ি রংপুর নগরীর নিউ সেনপাড়ায়। সেখানকার শিশুমঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এরশাদের ভোট দেওয়ার কথা ছিল।

সূত্র জানিয়েছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর সদর ৩ আসনের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করতেও রংপুরে যাননি এরশাদ। তার পক্ষে মনোনয়ন পত্র দাখিল করেন জাপার মহাসচিব মশিয়ার রহমান রাঙ্গাসহ সিটি মেয়র মোস্তফাসহ অন্যান্য নেতৃবৃন্দ। এরপর তিনি অসুস্থ অবস্থায় ঢাকায় সিএমএইচে ভর্তি থাকার পর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান। সেখানে লম্বা সময় অবস্থান শেষে ২৬ ডিসেম্বর দেশে ফিরে আসেন। অনেকে ভেবেছিলেন শেষ মুহূর্তে একদিনের জন্য হলেও প্রচারণায় যাবেন এরশাদ। কিন্তু তা আর হয়ে উঠেনি। এখন ভোট দিতে যাওয়ার সিদ্ধান্তও বাতিল করা হয়েছে।

এদিকে, এরশাদ রংপুরে না গেলেও তার পক্ষে সর্বশেষ গত বৃহস্পতিবার বিশাল শো ডাউন করেছে মহানগর জাতীয় পার্টি। সিটি মেয়র মোস্তফার নেতৃত্বে ১০ হাজারেরও বেশি নেতা কর্মী এতে অংশ নেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি