ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

ভোট শান্তিপূর্ণ হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৩, ৩০ ডিসেম্বর ২০১৮

দেশজুড়ে শান্তিপূর্ণভাবে নির্বাচন চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, আমার জানা মতে, সারাদেশে এখন পর্যন্ত শান্তিপূর্ণ ভোট হচ্ছে। কোথায়ও কোনো অপ্রীতিকর ঘটনার খবর আসেনি।

রোববার (৩০ ডিসেম্বর) সকালে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ের রাজধানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদী? এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, জয় সুনিশ্চিত। আস্থার কারণ কী? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ১০ বছর এখানে সংসদ সদস্য ছিলাম, আছি। মানুষের সঙ্গে ছিলাম। আশা করছি তারা আমাকে ভোট দেবে। জয় সুনিশ্চিত।

ভোট শুরুর আগে কয়েকটি স্থানে সহিংসতার ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনে আদর্শগত বিরোধ থাকে। প্রতিদ্বন্দ্বীর সঙ্গে প্রতিদ্বন্দ্বীর বিরোধ থাকে। এসব ঘিরে কিছু ঘটনা ঘটে। তবে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

ঢাকা-১২ আসনে (তেজগাঁও, শেরেবাংলা ও রমনা আংশিক) আসাদুজ্জামান কামালের প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী সাইফুল ইসলাম নীরব।

নীরবের সঙ্গে তার কথা হয়েছে কি-না? এ বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তার নামে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তিনি যদি আদালত থেকে জামিন নিয়ে নির্বাচনী প্রচারণায় নামতেন তাহলে তার সঙ্গে দেখা হতো। বিএনপি প্রার্থী বাদে অন্য সব প্রার্থীর সঙ্গেই দেখা হয়েছে, কুশল বিনিময় করেছি।

আরকে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি