ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মইনুল ইত্তেফাকে মার্ডার করে ভাইকে ফাঁসাতে চেয়েছিলেন [ভিডিও]

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫১, ২২ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৯:৩৪, ২২ অক্টোবর ২০১৮

নারী সাংবাদিককে কটুক্তি করায় ব্যারিস্টার মইনুল হোসেনের সমালোচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি হলেন সেই ব্যক্তি যিনি ইত্তেফাকে (দৈনিক ইত্তেফাক অফিস) মার্ডার করে ভাইকে (আনোয়ার হোসেন মঞ্জু) ফাঁসাতে চেয়েছিলেন।

আজ সোমবার বিকাল ৪ টায় গণভবনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। শেখ হাসিনা তার সদ্য সমাপ্ত সৌদি আরব সফর নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

মইনুল হোসেন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, তিনি একাত্তরে পাকিস্তান বাহিনীর দালালি করেছেন। পচাত্তরে ১৫ আগস্ট জাতির জনককে হত্যার পর খন্দকার মোশতাক যে দল গঠন করেছিলেন সেই দলে যোগ দিয়েছিলেন। পরে তিনি (মইনুল) রাজনৈতিক দলও গঠন করেছিলেন। সেই দলে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিরা যোগ দিয়েছিলেন।

আজ মইনুল হোসেন বিএনপির সঙ্গে ঐক্য করেছেন। সন্ত্রাসের দায়ে দণ্ডিত, দুর্নীতির মামলায় দণ্ডিতদের নেতা মেনেছেন। এটিই তার চরিত্র।

প্রধানমন্ত্রী বলেন, আমি তাঁর সম্পর্কে বহু কিছু জানি। কিন্তু এখন বলব না। পরে বলব। আপনারা খোঁজ নিন। অনুসন্ধান করেন।

প্রধানমন্ত্রী বলেন, তিনি শিবিরের অনুষ্ঠানে গিয়ে বক্তৃতা করেছেন। তাদেরকে আপনজন বলেছেন। ভিডিওটা দেখেন না। অনেক কিছু পাবেন।

তিনি উপস্থিত নারী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, একজন লোক একজন নারী সাংবাদিককে নিয়ে কটু্ক্তি করলেন, অপমান করলেন আপনার কি করছেন? মামলা করেন, আমরা ব্যবস্থা নেব।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি