ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মওদুদ আহমদকে গুলশানের বাড়ি ছাড়তেই হচ্ছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৯, ৪ জুন ২০১৭ | আপডেট: ১৯:৩০, ৪ জুন ২০১৭

বিএনপি নেতা মওদুদ আহমদকে গুলশানের দখল করা বাড়ি ছাড়তেই হচ্ছে। বাড়ির মালিকানা সংক্রান্ত মামলায় করা রিভিউ আবেদন খারিজ করে দিয়ে রায় দেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনাহর নেতৃত্বে ৫ বিচারপতির বেঞ্চ।  তবে বাড়ি ছাড়বেন না বলে জানিয়েছেন মওদুদ আহমদ। আর এই মন্তব্যকে ধৃষ্টতা বলে মন্তব্য করেছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।
গুলশান-২ নম্বর সেকশনের ১৫৯ নম্বর প্লটের ওই এই বাড়ি মওদুদের ভাই মনজুর আহমদের নামে নামজারি করে ডিক্রি জারির রায় দিয়েছিল হাই কোর্ট। কিন্তু আপিল বিভাগে গতবছর ২ অগাস্ট রায় বাতিল হয়ে যায়। সেই সঙ্গে মওদুদের বিরুদ্ধে সরকারি বাড়ি আত্মসাতের অভিযোগে দুদকের করা মামলাও বাতিল হয়ে যায়। মওদুদের পাশাপাশি ভাই মনজুর আহমদ নামজারি বাতিলের বিরুদ্ধে এবং দুদক মামলা বাতিলের বিরুদ্ধে আলাদা দুটি রিভিউ আবেদন করেছিল। ওই দুই আবেদনও আপিল বিভাগ খারিজ করে দিয়েছে। তবে রায়ের পর ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, রিভিউ খারিজ হলেও এই বাড়ি তিনি ছাড়বেন না।
মওদুদ আহমদের এমন মন্তব দুঃখজনক  বলে মন্তব্য করেছেন, রাষ্ট্রের সর্বোচ্চ আইন কর্মকর্তা।
দুদকের উপপরিচালক হারুন-অর রশিদ ২০১৩ সালের ১৭ ডিসেম্বর অবৈধভাবে বাড়ি দখল ও আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মওদুদ ও তার ভাই মনজুরের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।



Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি