ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মন ভালো নেই সৈয়দ শহীদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৫, ২৬ জুন ২০২০

করোনা পরিস্থিতির কারনে গত কয়েক মাস ধরেই অচল জনজীবন। অনেক মানুষ চোখের সামনে অসুস্থ হচ্ছে, আবার অনেকে চলে যাচ্ছেন। অনেক মানুষ এমন পরিস্থিতিতে অসহায় হয়ে পড়ছেন। ভালো নেই কেউ। সবার মধ্যে আতঙ্ক, ভয়, হতাশা। সাধারণ মানুষের মত ভালো নেই শিল্পীরা। সংগীতাঙ্গনেও একই অবস্থা। কাজ অনেক কমে গেছে পূর্বের তুলোনায়। আর তাই মন ভালো নেই জনপ্রিয় সংগীতশিল্পী সৈয়দ শহীদের।

করোনার এ পরিস্থিতিতে নিজের বাড়ি চট্রগ্রামেই বেশিরভাগ সময় থাকছেন সৈয়দ শহীদ। 

এ বিষয়ে তিনি বলেন, এই পরিস্থিতিতে মন সত্যিই ভালো নেই। আমার মূল পেশা সংগীত নয়। কিন্তু যাদের মূল পেশা এটা তাদের জন্য চিন্তা হচ্ছে খুব। আমি নিজেও গান বন্ধ রেখেছি আপাতত। ভালো সময়ের অপেক্ষায় আছি। এরপরই গান শুরু করবো।

শহীদ আরও বলেন, আমি পরিবারসহ চট্রগ্রামে আছি। এখানে আমরা সবাই আছি। সময়টাকে উপভোগ করার চেষ্টা করছি। কারণ কাজের ব্যস্ততায় এতটা সময় একসঙ্গে কাছাকাছি সময়ে থাকা হয়নি। তাই সবাই মিলে ভালো থাকার চেষ্টা করছি। এখন গানের অবস্থা ভালো নয়। তবে আশা করি করোনা পরিস্থিতি খুব দ্রুতই শেষ হবে। এরপর আবার সবাই একসঙ্গে গানে মনোযোগী হবে। যদিও অনেকে নতুন গান করার চেষ্টা করছেন। অনলাইনে শোও করছেন। আমি মাঝে মধ্যে ফেসবুকে গান গেয়ে দিচ্ছি। আমরা যারা গান পাগল তারাতো গান ছাড়া থাকতে পারবো না। তবে এই সময়ে অপেক্ষা করা ছাড়া আমাদের হাতে বিকল্প নেই।

তিনি আরো বলেন, এই পরিস্থিতিতে অনেক মানুষের আয় কমে গেছে কিংবা কাজ নেই। তাদের বাসায় খাবারও নেই। যার যার তরফ থেকে এসব মানুষের পাশে অবশ্যই দাঁড়ানো উচিত। আমি নিজেও চেষ্টা করে যাচ্ছি। এ অবস্থা আসলে সব সময় থাকবে না। কিন্তু এ অবস্থায় অসহায়দের পাশে দাঁড়ানোর সুযোগটাও যেন আমরা মিস না করি।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি