ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মহিউদ্দিন চৌধুরীর ১ম মৃত্যুবার্ষিকী পালিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০২, ১৫ ডিসেম্বর ২০১৮

মোস্তফা হাকিম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি পরিষদের আয়োজনে এবি এম মহিউদ্দিন চৌধুরীর ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শনিবার মোস্তফা হাকিম বাগান বাড়িতে এ আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন- চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেযর ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাসির উদ্দিন।

মোস্তফা হাকিম ওয়েল ফেয়ার ফাউন্ডেশন ও এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্মৃতি পরিষদের চেয়ারম্যান সাবেক সিটি মেয়র এম মঞ্জুর আলম এতে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চট্টগ্রাম-৪ আসনের সাংসদ দিদারুল আলম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, ওয়ার্ড কাউন্সিলার জহুরুল আলম জসিম, সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, আকবর শাহ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান চেয়ারম্যান, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, মহিলা কাউন্সিলর আবিদা আজাদ, সীতাকুণ্ড উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর, মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন প্রমুখ।

স্মরণ সভায় বক্তারা মহিউদ্দিন চৌধুরীর সংগ্রামী কর্মময় জীবনের বিভিন্ন স্মৃতি নিয়ে আলোচনা করেন এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনে একটি হাসপাতাল, একটি সড়ক, একটি কলেজ ও সিটি গেটকে মহিউদ্দিন চৌধুরীর নামে করার দাবি জানান।

 

কেআই/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি