ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদের কমিটি গঠন

প্রকাশিত : ১৭:২৮, ৩ ফেব্রুয়ারি ২০১৯

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলামকে সভাপতি এবং সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ খাদেমুল ইসলামকে সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু পরিষদের ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. এস.এ মালেক স্বাক্ষরিত ‘বঙ্গবন্ধু পরিষদ’ এর ঘোষণাপত্র ও গঠনতন্ত্রের ধারা ১৩ অনুসারে ১০১ সদস্য বিশিষ্ট গঠিত কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদে অধ্যাপক ড. ইকবাল মাহমুদকে ১ম সহ-সভাপতি, সহযোগী অধ্যাপক ড. মো.মাসুদার রহমানকে ২য় সহ-সভাপতি, সহযোগী অধ্যাপক ড. মীর মো. মোজাম্মেল হক কে ৩য় সহ-সভাপতি, সহযোগী অধ্যাপক ড. লুৎফুননেছা বারিকে ৪র্থ সহ-সভাপতি, সহযোগী অধ্যাপক ধনেশর চন্দ্র সরকারকে ৫ম সহ-সভাপতি,সহযোগী অধ্যাপক ড. মো. আছাদুজ্জামান শিকদারকে ৬ষ্ঠ সহ-সভাপতি, সহযোগী অধ্যাপক নুশরাত নাহিদা আফরোজকে ৭ম সহ-সভাপতি, সহযোগী অধ্যাপক ড. এ. কে. ওবায়দুল হককে কোষাধ্যক্ষ, সহযোগী অধ্যাপক ড. শামীম আল মামুনকে ১ম যুগ্ম সম্পাদক, সহযোগী অধ্যাপক ড. মো. খাইরুল ইসলামকে ২য় যুগ্ম সম্পাদক, সহকারী অধ্যাপক ড. মো. নুরুল ইসলামকে সাংস্কৃতিক সম্পাদক, সহকারী অধ্যাপক মুহাম্মদ জসীম উদ্দিনকে প্রকাশনা সম্পাদক, সহকারী অধ্যাপক আল আমিন আল আব্বাসীকে দপ্তর সম্পাদক, মো. আরঙ্গজেব আকন্দকে প্রচার সম্পাদক এবং ৮৫ জন সদস্য নিয়ে কমিটি গঠন করা হয়েছে।

 

কেআই/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি