ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মাদারীপুরে করোনায় ও উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৮, ১৯ জুন ২০২০

মাদারীপুরে করোনায় আক্রান্ত হয়ে সদর হাসপাতালের আইসোলেশনে থাকা একজন এবং উপসর্গ নিয়ে আরও চারজনসহ মোট ৫ জনের মৃত্যু হয়েছে। 

মৃতরা হলেন, মাদারীপুরের জজকোর্ট এলাকার কাওসার হোসেন, থানতলী এলাকার আজাদ খান, রাস্তি এলাকার আলমগীর বেপারী, দূর্গাবর্দ্দী এলাকার স্কুল শিক্ষক মো. আনিচুর রহমান ও কেন্দুয়া এলাকার মৃণাল তালুকদার। 

হাসপাতাল সূত্রে জানা যায়, তিনদিন আগে করোনার উপসর্গ নিয়ে মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন কাওসার হোসেন (৩৫)। গতকাল তার করোনার রিপোর্ট পজেটিভ আসে। অবস্থার অবনতি হলে আজ শুক্রবার সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার বাড়ি শহরের জজকোর্ট এলাকায়। 

এছাড়া পারিবারিক সূত্রে জানা যায়, করোনার উপসর্গ নিয়ে মাদারীপুরের থানতলী এলাকার আজাদ খান শুক্রবার সকালে, রাস্তি এলাকার আলমগীর বেপারী গতরাত ৮টার দিকে এবং দূর্গাবর্দ্দী এলাকার স্কুল শিক্ষক মো. আনিচুর রহমান ও কেন্দুয়া এলাকার মৃণাল তালুকদার গতরাতে মারা যান। 

এ ব্যাপারে মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, ‘মাদারীপুর সদর হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। কিন্তু অন্য চারজনের বিষয়ে আমাদের কাছে এখনও কোন তথ্য আসেনি।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি