ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ডিজিটাল সেবা দিবে হাভাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৭, ৩ মার্চ ২০১৮ | আপডেট: ১৭:০৭, ৩ মার্চ ২০১৮

ডিজিটাল মিডিয়ার মাধ্যমে সব ধরণের সেবা গ্রাহকসহ সবার কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে হাভাস ডিজিটাল-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক। চুক্তিতে স্বাক্ষর করেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের গ্রুপ চিফ কমিউনিকেশন অফিসার জনাব আজম খান এবং হাভাস ডিজিটাল মিডিয়ার ম্যানেজিং ডিরেক্টর জনাব মাজহারুল হক চৌধুরী।

চুক্তি অনুযায়ী হাভাস ডিজিটাল এখন থেকে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ডিজিটাল পার্টনার হিসেবে সকল ডিজিটাল মিডিয়াতে প্রচারণার কাজে যুক্ত থাকবে। তারুণ্যদীপ্ত একদল ডিজিটাল ইনোভেটর নিয়ে গড়া হাভাস ডিজিটাল এখন থেকে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের অগ্রযাত্রায় যথাযথ ভূমিকা রাখবে বলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আশা প্রকাশ করা হয়।  

আধুনিক সেবা, ডিজিটাল ব্যাংকিং এবং নিত্য নতুন সার্ভিস নিয়ে সুনামের সাথে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড। এরই ধারাবাহিকতায় ডিজিটাল মিডিয়ায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সার্ভিস সবার কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে হাভাস ডিজিটাল-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পাদিত হয়।

এছাড়াও উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড-এর গ্রুপ চিফ ইনফরমেশন সিকিউরিটি অফিসার জনাব একেএম আহসান কবির, ভাইস প্রেসিডেন্ট (আইটি) জনাব শামসুল আরেফিনসহ আরো অনেক উচ্চপদস্থ কর্মকর্তা এবং হাভাস ডিজিটাল-এর পক্ষে উপস্থিত ছিলেন ফিন্যান্স ডিরেক্টর সঞ্জীব কুমার মিত্র, অপারেশন ম্যানেজার এনামুল হক এবং হেড অব স্ট্র্যাটেজি হাভাস ডিজিটাল, মোদাসসের আহমেদ অমিত।

সূত্র: প্রেস রিলিজ

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি