ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মিন্নিকে জীবিত পাবো কিনা সন্দেহ: মিন্নির বাবা

বরগুনা প্রতিনিধিঃ

প্রকাশিত : ১৯:১৩, ২৭ জুলাই ২০১৯ | আপডেট: ২২:২৫, ২৭ জুলাই ২০১৯

বরগুনায় নিহত রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির স্বজনরা জেলগেটে মিন্নির সাথে দেখা করেছে। এসময়  মিন্নির বাবা আবারো মিন্নির অসুস্থ্যতার অভিযোগের কথা বলে মিন্নিকে জীবিত ফেরত পাবো কিনা, বলে অশঙ্কা প্রকাশ করেছেন।

শনিবার সকাল ১১টার দিকে জেলগেটে মিন্নির বাবা, মাসহ অন্যান্য আত্মীয় স্বজনরা দেখা করেছেন এবং মিন্নির শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন। 

প্রায় ত্রিশ মিনিট তারা কথা বলেছেন। মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেন, আমি দেখলাম আমার মেয়ে খুবই অসুস্থ কিন্তু চিকিৎসক ও জেলার বলে মিন্নি সুস্থ আছে, তবে আমার মনে হলো সে সুস্থ নয়। ওকে জীবিত ফিরে পাবো কিনা আমার সন্দেহ হয়। 

তার বাবা আরো বলেন, মিন্নি যা বলে আমি কিছু বুঝিনি। তার মধ্যে আইন শৃক্সখলা বাহিনীর সদস্যরা আমাদের বিরক্ত করেছে তাই মিন্নির সাথে ঠিক মতো কথাও বলতে পারিনি আমরা। এর আগে মিন্নির স্বজনরা ২০ জুন মিন্নির সাথে দেখা করেছিলো এবং তখনও মোজাম্মেল হোসেন কিশোর তার মেয়ের অসুস্থতার অভিযোগ তুলেছিলেন।

যদিও গত ২৬ জুলাই শুক্রবার বেলা সাড়ে ১২ টায় বরগুনা সিভিল সার্জন অফিসের ডা. হাবিবুর রহমান কারাগারে আয়শা সিদ্দিকা মিন্নির খোঁজ-খবর নিয়ে জানিয়েছেন, তিনি সুস্থ্য আছেন।

উল্লেখ্য,আয়শা সিদ্দিকা মিন্নিকে তার স্বামী রিফাত শরীফ হত্যা মামলায় গত ১৬ জুলাই রাত ৯টার দিকে গ্রেফতার করে বরগুনা কারাগারে পাঠানো হয়। পরের দিন বিকেল সোয়া তিনটার দিকে কারাগার থেকে বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডে নেয় পুলিশ। রিমান্ডে নিয়ে ৪৮ ঘন্টা পরেই ১৯ জুলাই বেলা ২ টার দিকে মিন্নিকে বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে হাজির করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়। ওইদিন রাত সাড়ে ৭ টার দিকে মিন্নিকে বরগুনা কারাগারে পাঠানো হয়েছে।

এনএম/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি