ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মিমিকে অশ্লীল দৃশ্যে অভিনয়ের প্রস্তাব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৬:১২, ১৬ সেপ্টেম্বর ২০১৯

সফলতার সঙ্গে সাত বছর পার করছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। কেরিয়ারে ঘনিষ্ঠ দৃশ্যে কখনও অভিনয় করেননি তিনি। পরিচালক প্রতিম ডি গুপ্তের আগামী ছবিতে মিমি অভিনয় করবেন বলে শোনা গিয়েছিল। ছবিতে কিছু অশ্লীল দৃশ্য ছিল।

কিন্তু অশ্লীল দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমির। তাই ছবিটিতে অভিনয় করতে পারবেন না বলে জানিয়ে দেন অভিনেত্রী। 

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে জানা যায়, প্রতিমের ছবিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। তাতেই আপত্তি মিমির। কারণ এখন আর তিনি শুধু অভিনেত্রীই নন, সংসদ সদস্যও।

এ ব্যাপারে মিমি বলেন, সমালোচনার জন্য যে আমি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছি না, তা নয়। সংসদ সদস্য হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনদিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই।

প্রতিমের ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। মিমির বদলে অন্য অভিনেত্রীর খোঁজ চলছে। এদিকে মিমি ব্যস্ত তার প্রথম মিউজিক অ্যালবামের রিলিজ নিয়ে। সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি।

সাম্প্রতিক সময়ে ব্যস্ত এই অভিনেত্রী জানান, বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা চলছে। অরিন্দম শীল জানুয়ারি মাস নাগাদ মিমিকে নিয়ে ‘খেলা যখন’ ছবিটি শুরু করতে চান।

মিমি বলেন, ওই ছবিটা নিয়ে আমি সত্যিই আশাবাদী। এর আগে যখন ছবিটা হওয়ার কথা ছিল, তখন অনেক খেটেছিলাম চরিত্রটা নিয়ে। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের আগামী প্রজেক্টেও মিমির থাকার কথা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি