ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘মি টু’ আন্দোলন

মুখ খুললেন আলিয়ার মা সোনি রাজদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ২৫ অক্টোবর ২০১৮

বলিউডে বইছে ‘# মি টু’ ঝড়। নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগের পর সেই ঝড় আরও প্রবল হয়ে উঠেছে। এবার ‘# মি টু’ নিয়ে মুখ খুললেন আলিয়া ভাটের মা সোনি রাজদান।

এক সময়ের টেলিভিশন, চলচ্চিত্র দুনিয়ার অভিনেত্রী সোনি রাজদানের অভিযোগ, তাকেও কর্মস্থলে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। তার কথায়, ‘সিনেমার শুটিংয়ের সময় ঘটনাটা ঘটেছিল।

তিনি বলেন, ‘একজন আমায় ধর্ষণের চেষ্টা করে। তবে সে সফল হয়নি।’

ভয়ানক ওই ঘটনার পরও সোনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেননি, কারণ তিনি নাকি মনে করেছিলেন পুলিশের কাছে অভিযোগ দায়ের হলে ওই ব্যক্তির পরিবারের ক্ষতি হতে পারে।

আলিয়া ভাটের মা আরও বলেন, ‘আমি সেসময় মুখ খুলিনি তার একমাত্র কারণ, আমি জানতাম আমি এনিয়ে মুখ খুললে ওই ব্যক্তিকে সমস্যায় পড়তে হবে। পাশাপাশি তার পরিবার ও ছোট্ট সন্তান সমস্যায় পড়বে। সেসময় আমার মনে হয়েছিল যা হবার হয়েছে। আমার কোনও ক্ষতি তো হয়নি। তবে আমি লজ্জায় পড়ে বা ভয় পেয়ে মুখ খুলিনি এমনটা নয়। আমি ওই ব্যক্তির পরিবারের কথা ভেবেই চুপ ছিলাম। তবে আমার মনে হয় না আজকের দিনে দাঁড়িয়ে এ ধরনের ঘটনা ঘটলে আমি এতটা মহানুভব হতে পারব।’

প্রসঙ্গত, সম্প্রতি অভিনেতা আলোক নাথের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। সেই আলোক নাথের সঙ্গেও কাজ করেছেন সোনি রাজদান।

সেই আলোক নাথ প্রসঙ্গে সোনি রাজদান বলেন, ‘আমি ওকে মত্ত অবস্থায় খুব খারাপ ব্যবহার করতে দেখেছি। এমনকি উনি যখন আমার কাছ দিয়ে যেতেন তখন তার দৃষ্টিও আমার ভালো লাগেনি।’

তবে সোনি রাজদানের ধর্ষেণের চেষ্টার অভিযোগটি আলোকনাথের দিকেই কিনা তা তিনি স্পষ্ট করেননি।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি