ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

মুম্বাইয়ের সিনেমায় বাংলাদেশি অভিনেত্রী সিমলা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৬, ৭ জুন ২০১৮

মুম্বাইয়ে এখন সিমলা! তবে এবার তিনি ঘুরতে যাননি তিনি। বলিউডে ‘সফর’ নামের একটি ফিল্মে অভিনয় করছেন তিনি। ছবির পরিচালক কিংশিক গুণ ও পরিচালক অর্পণ রায় চৌধুরী।

ছবির প্রযোজক ও পরিচালক দু’জনেই সিমলার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন। ছবিতে সিমলার সঙ্গে অভিনয় করছেন যশ আরোরা। ১৯ মে থেকে মুম্বইয়ে ছবিটির শ্যুটিং চলছে। ছবিতে অভিনয় করে উচ্ছসিত বাংলাদেশের অভিনেত্রী সিমলা।
তিনি জানিয়েছেন, বাংলাদেশের প্রথম ছবিতেই তিনি জাতীয় পুরস্কার পেয়েছেন আর বলিউডের মতো জায়গায় তিনি অভিনয় করতে পেরে বেশ খুশি। বলিউডের প্রতিযোগিতার দৌড়ে যে তিনি সুযোগ পেয়েছেন এটাই অনেক আনন্দের।
সিমলা জানিয়েছেন, হিন্দি ছবিতে তাকে অভিনয় করার সুযোগ করে দিয়েছেন প্রযোজক কিংশুক গুণ। সে বিষয়ে নিজেকে ভাগ্যবান বলে মনে করছেন এই বাংলাদেশি অভিনেত্রী। সিমলার প্রিয় ছবি হৃতিকের ‘ব্যাং ব্যাং`’। ১৯৯৯ সালে বাংলাদেশের চলচ্চিত্রে পা রেখেছিলেন সিমলা। তার প্রথম ছবি ‘ম্যাডাম ফুলি’। সেই ছবিতেই জিতে নেন জাতীয় পুরস্কার। আর তাকে ফিরে তাকাতে হয়নি। কেবলি সামনে চলা।

এবার দেশের গণ্ডি পেরিয়ে মুম্বাইয়ে অভিনয় করতে গেলেন সিমলা। এই নতুন ইনিংস তার জন্য কোনো সাফল্য নিয়ে আসে, সেদিকে তাকিয়ে বাংলাদেশের চলচ্চিত্র মহল।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি