ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ট্রাক চাপা

মৃত্যুর কাছে হার মানল পোশাক শ্রমিক হাসিনা

সাভার প্রতিনিধি :

প্রকাশিত : ০৯:০৭, ২৪ সেপ্টেম্বর ২০১৮

সারাদিনের কর্মব্যাস্ততার শেষে বাসায় ফেরার পথে দ্রুত গতির ট্রাক চাপায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধিন প্রায় ১৫ ঘন্টা মৃত্যুর সঙ্গে লড়াইয়ের পর মৃত্যুবরণ করেছেন পোশাক শ্রমিক হাসিনা বেগম।

নিহত হাসিনা বেগম (২৪) সাভার পৌর এলাকার বনপুকুর মহল্লার খালেকের বাড়িতে ভাড়া থেকে গেন্ডা মহল্লায় অবস্থিত ডাইনামিক সোয়েটার লিমিটেড কারখানায় সহকারী অপারেটর পদে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সুত্রে জানা যায়, গত শনিবার রাত ১২টায় সাভারে ঢাকা-আরিচা মহসড়কের উলাইল এলাকায় রাস্তা পার হতে গেলে দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এঘটনায় তার দুই পা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) টানা ১৫ ঘন্টা চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোবাবার না ফেরার দেশে চলে যান হাসিনা বেগম।

সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ওটি ইনচার্য ডা. নাছির উদ্দিন জানান, গত শনিবার রাতে হাসিনা বেগম নামে একজন নারী শ্রমিক সড়ক দূর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে আসেন। এসময় তার বাম পায়ের হাটু থেকে নীচের অংশ একেবারে বিচ্ছিন্ন হয়ে যায় এবং ডান পায়ে মারাত্মক আঘাত প্রাপ্ত হন।

পরে তাকে দ্রুত অপারেশন থিয়েটারে নিয়ে অস্ত্রোপচার করে আইসিইউতে ভর্তি করা হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরনের কারনে রবিবার চিকিৎসাধীন অবস্থায় মারা যায় হাসিনা বেগম। এঘটনায় নিহতের স্বজনেরা মৃতদেহটি দাফনের জন্য গ্রামের বাড়ীতে নিয়ে গেছেন।

এমএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি