ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মেরুদণ্ডের সমস্যায় ভুগছেন আনুশকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫১, ৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২১:২৮, ৯ সেপ্টেম্বর ২০১৮

আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে আনুশকা শর্মার ‘সুই ধাগা’ সিনেমাটি। বিরাট কোহলির সঙ্গে বিয়ের পর এটিই তার প্রথম মুক্তি পেতে যাওয়া সিনেমা। সংসারের পাশাপাশি অভিনয়ের কাজটাও দুর্দান্তভাবে চালিয়ে যাচ্ছেন তিনি। সেই সঙ্গে খেলার মাঠেও স্বামী বিরাট কোহলিকে প্রেরণা দিতে পৌঁছে যান।

কিন্তু এই সময়ে যখন আনুশকার ব্যস্ত থাকা উচিত তার আসন্ন সিনেমার প্রচারণায়, তখন জানা গেল, তার শরীরে অসুখ বাসা বেঁধেছে। জানা গেছে, ‘বালজিং ডিস্ক’-এ ভুগছেন আনুশকা। এটি এমন একটি রোগ, যা মেরুদণ্ড নালীর উপরে স্ফীত একটি অংশ তৈরি করে।

সাধারণত মেরুদণ্ডের এই সমস্যা হয় লাম্বার স্পাইন, থোরাসিক স্পাইন এবং সার্ভাইকাল স্পাইনে। বালজিং ডিস্ক’-এর লক্ষণ রোগের স্থান অনুযায়ী আলাদা আলাদা হতে পারে। খুব সাধারণ লক্ষণগুলো হচ্ছে, মারাত্মক যন্ত্রণা, দুর্বলতা, অসাড় অবস্থা।

কোনো আঘাত থেকে, কখনো বয়সের কারণে, ওজন বৃদ্ধি বা ট্রমা থেকেও হয় এই অসুখ। আবার বংশগতও হতে পারে। চিকিৎসকরা জানান, গরম সেঁক, ব্যায়াম, নিয়মিত ওষুধ আর বিশ্রামই হল এই রোগের ওষুধ। তবে বেশি ব্যথা হলে অস্ত্রোপচার পর্যন্ত করতে হতে পারে।

এই মুহূর্তে আনুশকার কী হাল, তা অবশ্য জানা যায়নি। অভিনয়, প্রযোজনা, ফ্যাশনব্র্যান্ড ‘নুশ’-এর যাবতীয় কাজ ও সিনেমার প্রচারে ব্যস্ত আছেন আনুশকা।

সূত্র- টাইমস নাও নিউজ

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি