ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

মেলবোর্নে গর্বিত ও আবেগপ্রবণ রানি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৩, ১৩ আগস্ট ২০১৮

মেলবোর্নে শুরু ভারতীয় চলচ্চিত্র উৎসব। আর উদ্বোধনের মঞ্চে চমক দিলেন আয়োজকরা। জাতীয় পতাকা উত্তোলন করে চলচ্চিত্র উৎসবের সূচনা করেন অভিনেত্রী রানি মুখার্জি। মূলত প্রবাসী ভারতীয়রা এই চলচ্চিত্র উৎসবের আয়োজন করেছেন। প্রতিবছরই কোনও না কোনও নামী তারকাকে তারা আমন্ত্রণ জানান উদ্বোধনী অনুষ্ঠানে। এবারে অভিনেত্রী রানিকে আমন্ত্রণ করা হয়।
যদিও খুব একটা পাবলিক অ্যাপিয়ারেন্স নেই রানির। অন্য বলিউড তারকাদের মতো খুব একটা প্রচারেও থাকতে পছন্দ করেন না তিনি। তবে মেলবোর্নে বেশ সেজেগুজেই এসেছিলেন এই নায়িকা। ট্র্যাডিশনাল শাড়ি এবং সঙ্গে শাল, তাতেই বাজিমাত রানির। খাঁটি ভারতীয় সাজেই বাজিমাত করলেন তিনি। ইনস্টাগ্রামে নিজেই সেই ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।
মেলবোর্ন চলচ্চিত্র উৎসবের সূচনা পর্বে পতাকা উত্তোলন করেন রানি। বিদেশের মাটিতে দেশের পতাকা ওড়াতে পেরে গর্বিত রানি, সেই সঙ্গে আবেগপ্রবণও।

অনুষ্ঠান মঞ্চে বলেন, ‘নিজের হাতে জাতীয় পতাকা ওড়ানোটা সত্যিই গর্বের। তাও আবার দেশ থেকে এত দূরে অস্ট্রেলিয়ার মাটিতে।’

এরপরই আবেগপ্রবণ হয়ে পড়েন রানি। বলেন, ‘আজকের এই গর্বের মুহূর্তে আমার বাবার সিনেমার দেশাত্মবোধক গানগুলো মনে পড়ছে। বাবার সিনেমার সেই বিখ্যাত ‘হম হিন্দুস্তানি’ ’ছোড়ো কাল কি বাতে’ গানগুলো গাইতে ইচ্ছে করছে। বাবাকে খুব মিস করছি।’
সূত্র : সংবাদ প্রতিদিন
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি