ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মেয়র রুকুনুজ্জামান ঢামেকে ভর্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩০, ২৮ সেপ্টেম্বর ২০১৭

নিখোঁজের দুদিন পর উদ্ধার হওয়া জামালপুরের সরিষাবাড়ি পৌরসভার মেয়র ব্যবসায়ী মো. রুকুনুজ্জামানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাতেই মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ঢাকায় আনা হয়। ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের পর ঢামেকে ভর্তি করা হয় মেয়র রুকুনুজ্জামানকে।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি ঢামেক হাসপাতালের নতুন ভবনের ৬০১ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। তার হার্টের সমস্যা ও উচ্চ রক্তচাপজনিত সমস্যা রয়েছে।

মেয়রের বরাত দিয়ে মৌলভীবাজার পুলিশ সুপার গণমাধ্যমকে জানান, তাকে একটি কাল মাইক্রোবাস থেকে এখানে নামিয়ে দেয়া হয়। মাইক্রোবাসে থাকা অবস্থায় তার চোখ বাঁধা ছিল।

প্রসঙ্গত, ২৫ সেপ্টেম্বর সকালে রাজধানীর উত্তরার ১১ নং সেক্টর থেকে মেয়র রুকুনুজ্জামান নিখোঁজ হন। ভাইয়ের সন্ধান চেয়ে থানায় জিডি করেন তার বড় ভাই সাইফুল ইসলাম টুকন। উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) নং-১৬১১। এরপর স্থনীয়দের সহযোগিতায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে গতকাল বুধবার তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।

সাইফুল ইসলাম টুকন বলেন, মেয়রের হার্টের সমস্যা, মেয়র শারীরিকভাবে অসুস্থতার কথা জানালে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, রুকুনুজ্জামান এক সময় বিএনপির রাজনীতি করলেও তিন বছর আগে আওয়ামী লীগে যোগ দেন। আওয়ামী লীগ থেকে প্রার্থী হয়ে সরিষাবাড়ি পৌরসভার মেয়র নির্বাচিত হন তিনি। বর্তমানে পৌর মেয়রের পাশাপাশি পৌর আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন রুকুনুজ্জামান রুকন।

 

/আর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি