ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

মেয়ের জন্য সিঙ্গাপুরে বিলাসবহুল বাড়ি কিনলেন কাজল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮, ১ নভেম্বর ২০১৮

সিঙ্গাপুরে একটি বিলাসবহুল বাড়ি কিনলেন কাজল ও অজয় দেবগণ। তবে নিজেদের জন্য নয়, মেয়ে নাইশার জন্য। এই তারকা দম্পত্তির মেয়ে ভর্তি হয়েছেন ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজে। মুম্বাই ছেড়ে তাই বেশ কয়েক বছর সিঙ্গাপুরেই থাকতে হবে তাকে। আর এ জন্যই তারা বাড়িটি কিনেছেন।

সিঙ্গাপুরে পড়াশোনা করতে গিয়ে যাতে মেয়ে নাইশার কোনও সমস্যা না হয়, সে কারণেই একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন অজয়-কাজল। ২০১৯ সালের জানুয়ারি মাস থেকেই সিঙ্গাপুরের ওই নতুন বাড়িতে থাকবেন নাইশা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অজয় দেবগণ বলেন, ‘পড়াশোনার জন্য নাইশা সিঙ্গাপুরে থাকছেন। কিন্তু, মেয়ের সঙ্গে এই বিচ্ছেদ তাদের পক্ষে মেনে নেওয়া বেশ কষ্টকর। তবে শত সমস্যা হলেও, মেয়ের এই সিদ্ধান্তকে তাদের মেনে নিতেই হচ্ছে।’

সম্প্রতি অজয় দেবগণ এবং তার ছেলে যুগ সিঙ্গাপুর থেকে ফেরেন। জানা যায়, নাইশার সঙ্গে দেখা করতেই ছেলেকে নিয়ে সিঙ্গাপুরে গিয়েছিলেন অজয়। পাশাপাশি পড়াশোনা থেকে অবসর পেলে নাইশাও ছুটে আসছেন বাবা-মা, ভাইয়ের কাছে।

উল্লেখ্য, কাজলের ‘হেলিকপ্টার ইলা’-র মুক্তির সময় মুম্বাইতে আসেন নাইশা। মা-এর নতুন সিনেমার স্পেশাল স্ক্রিনিং দেখে তবেই তিনি আবার বিদেশে পাড়ি দেন।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি