ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

যশোরে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, বিস্ফোরক উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৮, ২৩ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৮:৪৭, ২৪ অক্টোবর ২০১৭

যশোরে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সোমবার রাত পৌনে ৮টা থেকে সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের পাগলাদহ মালোপাড়ার ওই বাড়িটি ঘিরে রাখা হয়েছে বাড়িটির মালিকের নাম মোজাফফর হোসেন

যশোর জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান বলেন, মোজাফফর নামের একজনকে আটক করা হলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই বাড়ি ঘেরাও করে পুলিশ। পরে সেখান থেকে তল্লাশি চালিয়ে গ্রেনেডের ৩০টি খোল, ৫০টি সুইচ, পিস্তলের দুটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, বোমা বানানোর জেল ও ১০ লিটার রাসায়নিক, আধাকেজি পেরেকে, চারটি ছুরিসহ বিভিন্ন ধরনের বিস্ফোরক উদ্ধার করা হয় বলে জানান তিনি।

সরেজমিনে দেখা যায়, বগুড়া ডিবি, পুলিশ হেডকোয়ার্টারের সদস্য, গোয়েন্দা পুলিশ, সোয়াট, যশোর পুলিশ এবং বোমা ডিসপোজাল ইউনিটসহ আইনশৃঙ্খলা বাহিনীর ছয়-সাতটি টিম বাড়িটি ঘিরে রেখেছে।

স্থানীয় রাজিয়া বেগম নামে একজন গণমাধ্যমকে জানান, টিনসেডের তিনটি কক্ষের বাড়িতে মোজাফফর স্ত্রী ও তিন মেয়ে নিয়ে থাকেন। তাদের বাড়িতে কোনো ভাড়াটিয়া নেই। তিনি বলেন, মোজাফফর ইমামতি করেন আর তার স্ত্রী দর্জির কাজ করেন। তবে তাদের জঙ্গি কার্যক্রমের কোনো আচরণের তথ্য তিনি জানাতে পারেননি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজমল হুদা বলেন, বাড়িটির ভেতরে জঙ্গি আছে সন্দেহে বাড়িটি ঘেরাও করে রাখা হয়েছে।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি