ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

যশোরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের শাহাদাৎ বার্ষিকী পালিত

বেনাপোল (যশোর) প্রতিনিধি 

প্রকাশিত : ২২:৪০, ৫ সেপ্টেম্বর ২০১৯

যথাযথ মর্যাদায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মাদ শেখের ৪৮ তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে যশোরের শার্শা উপজেলার কাশিপুর গ্রামে তার সমাধিতের স্থানীয় প্রশাসনসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা নিবেদন করে।  

বর্ডার গার্ড বাংলাদেশে’র (বিজিবি) মহাপরিচালকের পক্ষ থেকে গার্ড অফ অনার প্রদান করার পর শ্রদ্ধাঞ্জালি অর্পণ করেন ৪৯ বিজিবি ব্যাটালিয়নের যশোরের উপ-পরিচালক মেজর নজরুল ইসলাম, সহকারী পরিচালক ইমাম হোসেন, প্রশাসনের পক্ষে শার্শা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পুলক কুমার মন্ডল, সরকারী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মাদ কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমিনুল ইসলাম।

এছাড়া মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, আওয়ামী লীগের পক্ষে ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলি, নূর মোহাম্মাদের নামে গড়ে ওঠা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে। শ্রদ্ধাঞ্জলি শেষে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দোয়া অনুষ্ঠানে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জৈষ্ঠ্য পুত্র মো. গোলাম মোস্তফা কামাল উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ১৯৭১ সালে এই দিনে যশোরের ছুটিপুরের গোয়ালহাটি গ্রামে পাক-হানাদার সাথে সম্মুখ যুদ্ধে বীরত্বের সঙ্গে লড়াই করে শাহাদাৎ বরণ করেন সৈনিক নূর মোহাম্মদ। 

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি