ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

যারা গরুর খামার পুড়িয়েছে তাদের ভোট দেবেন না: দিদারুল আলম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৭, ২৪ ডিসেম্বর ২০১৮

সীতাকুণ্ডে যারা মানুষের ঘর বাড়ী পুড়িয়েছে, গরুর খামার পুড়িয়েছে তাদেরকে আগামী নির্বাচনে প্রতিহত করতে আহবান জানিয়েছেন, চট্টগ্রাম- ৪ (সীতাকুন্ড ও চসিক আংশিক)আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দিদারুল আলম।   

তিনি বলেন, এমন কাউকে ভোট দেবেন না যাতে করে আবার সীতাকুণ্ড মৃত্যুপুরীতে পরিণত হয়।

রোববার বিকাল ৩টায় সীতাকুণ্ড পৌরসদর সংলগ্ন দক্ষিন বাইপাসে দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি এসব কথা বলেন। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সীতাকুণ্ড পৌর-আওয়ামী লীগ এ কর্মীসভার আয়োজন করে। 

দিদারুল আলম বলেন, আমার পরিবারের চাওয়া পাওয়ার কিছুই নেই। আমি শুধু মানুষের জন্য কাজ করতে চাই। রাজনীতির বাইরেও আমার পরিবার সবসময় সমাজ সেবায় ভূমিকা করে আসছে। যতোদিন বেঁচে থাকব ততোদিন মানুষের সাথে মানুষের জন্য কাজ করে যাব। 

তিনি আরও বলেন, আমি পাঁচ বছর সংসদ সদস্য ছিলাম। আমার পরিবারের কোন সদস্য কোথাও এক টাকার দুর্নীতি করেছে এ কথা কেউ বলতে পারবে না। 

বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে দিদারুল আলম বলেন, বিএনপি ক্ষমতায় এলে দেশের চলমান মেগা প্রজেক্টগুলো বন্ধ হয়ে যাবে। মেগাপ্রজেক্ট বাস্তবায়নের জন্য আওয়ামীলীগকে ক্ষমতায় আনার বিকল্প নেই।

পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র বদিউল আলমের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক এ.জে.এম হোসেন লিটনের সঞ্চালনায় কর্মীসভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আল মামুন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম রব্বানী, উপজেলা আওয়ামী লীগ নেতা কাউন্সিলার জুলফিকার আলী শামীম, শফিউল আলম মুরাদ, মাঈমুন উদ্দিন মামুন, মফিজুর রহমান, নাজিম উদ্দিন কনক, পৌর কাউন্সিলর, হারাধন চৌধুরী বাবু, আনোয়ার হোসেন,  মাসুদ হোসেন,  উপজেলা আওয়ামী লীগ নেতা মেজবাহ উদ্দিন চৌধুরী, পৌর-আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর, দিদারুল আলম এপেলো, মোফাক্কর চৌধুরি, সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সভাপতি মো. শাহজাহান, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহেদ চৌধুরি ফারুক, পৌর ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম বাবুল প্রমুখ।  

আআ/কেআই

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি