ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

রাখীর মন্তব্যের কড়া জাবাব তনুশ্রীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৬, ২৮ অক্টোবর ২০১৮

বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তর যৌন হেনস্তার অভিযোগের পর পুরো বলিউডে শুরু হয়েছে ‘# মি টু’ ঝড়। অনেকেই তনুশ্রীকে সমর্থন করেছেন। কেউ কেউ নিজেদের অভিজ্ঞতা ও হয়রানির ঘটনা প্রকাশ করছেন। আবার কেউ চুপচাপ রয়েছেন। অনেকে আবার তনুশ্রীর বিরোধিতা করছেন। এরই মধ্যে শুরু হয়েছে তনুশ্রী দত্ত ও রাখি সায়ন্তর মধ্যে কাদা ছোঁড়াছুড়ি।

রাখি সায়ন্ত দাবি করেছেন, তনুশ্রী না কি সমকামী। সে (তনুশ্রী) তাকে (রাখী) একাধিকবার ধর্ষণ করেছেন। এমনকি তনুশ্রীকে মাদকাসক্ত বলেও মন্তব্য করেছেন রাখি।

বিতর্কিত এই তারকার দাবি করে বলেন, ‘১২ বছর আগে তনুশ্রী আমার প্রিয় বন্ধু ছিল। বিভিন্ন রেভ পার্টিতে আমরা যেতাম। সেখানে তনুশ্রী প্রচুর ড্রাগ নিত। আমাকেও ড্রাগ নিতে বাধ্য করত। ও আমার শরীরের বিভিন্ন জায়গায় খারাপ ভাবে হাত দিত। বলিউডে অনেক সমকামী রয়েছে। তনুশ্রীও সমকামী।’

এবার রাখির সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন তনুশ্রী দত্ত। এক বিবৃতিতে তিনি বলেন, ‘আমি মাদকাসক্ত নই, ধূমপান করি না, মদও খাই না এবং একদম নিশ্চিত যে সমকামীও নই।’

এ সময় রাখিকে ‘বিতর্কিত চরিত্র’ উল্লেখ করে তনুশ্রী দত্ত বলেন, তিনি তার মুখ বন্ধ করতে চাইছেন, কিন্তু তাতে কাজ হবে না।’

রাখীকে সতর্ক করে তনুশ্রী বলেন, ‘এমন সিরিয়াস আন্দোলনকে কৌতুকপূর্ণ করে ফেলা ঠিক হচ্ছে না। মিটু আন্দোলন সমাজের মনস্তত্বকে ইতিবাচকভাবে বদলে দিতে পারে বলেও মত দেন অভিনেত্রী।

সূত্র : ডিএনএ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি