ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রাঙ্গুনিয়ায় প্রিমিয়ার ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৫, ১৬ অক্টোবর ২০১৯

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সাহাব্দীনগর উচ্চ বিদ্যালয় মাঠে প্রিমিয়ার ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট’র উদ্বোধনী কার্যক্রম অনুষ্ঠিত হয়।

প্রিমিয়ার ব্যাংক এজেন্ট ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ শামীম মোরশেদ'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, প্রিমিয়ার ব্যাংক লি.এর কনসালটেন্ট, সাবেক অ্যাম্বাসেডর নাজিমউল্লাহ চৌধুরী। রাঙ্গুনিয়ার পারুয়া হাজারীহাট বাজারে এই এজেন্ট ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবেন মেসার্স নমিতা এন্টারপ্রাইজ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার মো. নূরুল আলম, পারুয়া ইউপি চেয়ারম্যান জাহেদুর রহমান তালুকদার, প্রিমিয়ার ব্যাংক রাঙ্গুনিয়ার শান্তিরহাট ব্রাঞ্চের ব্যবস্থাপক আবু তাহের মোহাম্মদ আইয়ুব, এজেন্ট ব্যাংকিং এর সত্ত্বাধিকারী নিপুল বড়ুয়া প্রমুখ। 

অনুষ্ঠানে স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাংকিং সম্পর্কে ক্যাম্পেইন করা হয়।এই উপলক্ষে স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।যেখানে স্কুলের শিক্ষার্থীরা দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তিসহ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন।অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়।এছাড়া স্কুলের সকল শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়।
 
এই এজেন্ট ব্যাংকিং এর সাহায্যে একটি পূর্ণাঙ্গ ব্যাংকের যাবতীয় সেবা গ্রাহকদের দেয়া হবে। গ্রাহকরা এই আউটলেট’র মাধ্যমে তাদের যাবতীয় লেনদেন, বিদ্যুৎবিল পরিশোধ, প্রবাসীদের রেমিটেন্স সুবিধাসহ যাবতীয় সেবা গ্রহণের সুযোগ পাবেন।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি