ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রাজশাহী পুলিশের জালে দেশের গাড়ি ছিনতাই চক্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৪, ১৮ সেপ্টেম্বর ২০১৮

দেশে ট্রাকসহ গাড়ি চুরি ও ছিনতাইয়ের ঘটনা নতুন নয়। একটি ট্রাক হারানোর সূত্র ধরে দেশের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে চুরি ও ছিনতাই হওয়া ১২টি ট্রাক ও একটি প্রাইভেটকার উদ্ধার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। একই সঙ্গে গ্রেফতার করা হয়েছে ট্রাক চোর ও ছিনতাই সিন্ডিকেটের মুলহোতাসহ তিনজনকে।

মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলা পুলিশ লাইনে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার শহিদুল্লাহ।  

তিনি বলেন, চলতি বছরের ৬ জুন বিকালে রাজশাহী জেলার গোদাগড়ির রাজবাড়ীহাট এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। সেদিনই গোদাগাড়ী থানার একটি মামলা দায়ের করে ট্রাক মালিক। মামলাটি রাজশাহী জেলা গোয়েন্দা শাখা তদন্ত শুরু করে।গত ১০ জুন রাজবাড়ী জেলায় অভিযান চালিয়ে চালক আহাদ আলী শেখকে (৩০) গ্রেফতার ও চোরাই ট্রাকটি উদ্ধার করা হয়।

শহিদুল্লাহ বলেন, আহাদ আলীর দেওয়া তথ্যের ভিত্তিতে বাংলাদেশের ট্রাক চুরির মূল হোতা মনিরকে চট্রগ্রাম থেকে গ্রেফতার করা হয় গত ৪ জুলাই। এছাড়াও আহাদ আলির তথ্যে কুষ্টিয়া থেকে মনিরের প্রধান সহযোগী গিয়াসকে গ্রেফতার করা হয় ১৬ সেপ্টেম্বর। 

পুলিশ সুপার বলেন,  আহাদ, মনির ও গিয়াসের দেওয়া তথ্যে চট্রগ্রাম, যশোর, মাগুড়া, কুষ্টিয়া, সিলেট, ফরিদপুরসহ দেশের বিভিন্নস্থান হতে চুরি ও ছিনতাই হওয়া ১২টি ট্রাক ও একটি প্রায়ভেটকার উদ্ধার করে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা।

কেআই/ এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি