ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

রাজশাহী শহর সবুজায়নে মাসব্যাপী কার্যক্রমের উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২, ১ অক্টোবর ২০১৮

রাজশাহী মহানগরকে সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি হাতে নিয়েছে ‘উন্নয়নের অভিযাত্রায় রাজশাহী’ নামের একটি সংগঠন। ‘বৃক্ষরোপন করি সবুজ নগরী গড়ি’ এই স্লোগান নিয়ে সোমবার সকালে দুইটি স্কুলে বৃক্ষরোপনের মাধ্যমে ‘সবুজায়ন কার্যক্রমের’ উদ্বোধন করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও উন্নয়নের অভিযাত্রায় রাজশাহীর প্রতিষ্ঠাতা এবং মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটনের জ্যেষ্ঠ কন্যা ডা. আনিকা ফারিহা জামান অর্ণা এর উদ্বোধন করেন। এ সময় স্কুলের শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করেন তিনি।

সোমবার সকাল ১০টার দিকে রাজশাহী সরকারি পিএন বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপনের মধ্য দিয়ে মাসব্যাপী এই কর্মসূচি উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সরকারি পিএন বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আফরোজা খানম, সহকারী শিক্ষক নাসরিন বেগমসহ শিক্ষার্থীরা।
এর পর বেলা ১১টার দিকে ডা. অর্ণা জামান রাজশাহী কলেজিয়েট স্কুলে গিয়ে বৃক্ষরোপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক ড. নূর জাহান বেগম, সহকারী শিক্ষক আকরাম হোসেন, শিক্ষক ইমতিয়াজ আলী, আব্দুস সলাম মন্ডল, হোসনে আরা, ফরিদা ইয়াসমিন, নাজনীন বেগম।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উন্নয়নের অভিযাত্রায় রাজশাহীর কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম ইউনুস হাসান অন্তু, জান্নাতুন নাইম বেনী, হাসনাইন মুত্ত্বাকী বিষ্ময়. নগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাসান রেজা, ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম বিপু প্রমুখ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি