ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজশাহীকে উন্নয়নের কেন্দ্র হিসেবে গড়ে তুলবো: বাদশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৩, ৩১ ডিসেম্বর ২০১৮

রাজশাহী-২ (সদর) আসনে টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, ‘‘রাজশাহীকে মুক্তিযুদ্ধের চেতনার ঘাঁটি হিসেবে গড়ে তুলবো; আমরা রাজশাহীকে শহীদ কামারুজ্জামানের ঘাঁটি হিসেবে গড়ে তুলবো; উন্নয়নের কেন্দ্র হিসেবে গড়ে তুলবো; স্বাধীনতা বিরোধীদের সমস্ত ষড়যন্ত্র প্রতিহত করবো।’’

সোমবার দুপুরে নগরীর কাদিরগঞ্জ এলাকায় জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুস্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী ১৪ দলের এই নেতা।

তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মিজানুর রহমান মিনু যেহেতু জঙ্গিদের সঙ্গে যুক্ত, অতএব জঙ্গিরা আমাকে পরাজিত করা একটা লক্ষ্য হিসেবে গ্রহণ করেছিল। সারা জেলার নির্বাচন বাদ দিয়ে কি করে ফজলে হোসেন বাদশাকে এখান থেকে সরিয়ে দিলে জঙ্গিরা, সম্প্রদায়িক শক্তি, স্বাধীনতা বিরোধী শক্তি আবার রাজনীতির রঙ্গ মঞ্চে ফিরে আসতে পারে সেটায় ছিল তাদের লক্ষ্য। আমাকে সরিয়ে দিতে পারলে তারা অনেক রাজনৈতিক অর্জন করতে পারতো। তবে তাদের রাজনৈতিক সব ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে।

বাদশা বলেন, গত দুই মেয়াদে তিনি রাজশাহী সদর আসনের সংসদ সদস্য আছেন। আরেকবার নির্বাচিত হলেন। এখন তিনি তার চলমান ও অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করতে চান। এগুলোই হবে তার প্রথম কাজ।

তিনি বলেন, আমরা তরুণ সমাজের প্রযুক্তিগত মেধাকে কাজে লাগাতে চাই। রাজশাহী শহরে কমপক্ষে এক লাখ বেকারের কর্মসংস্থান করতে চাই। আমাকে ঘিরে রাজশাহীবাসী যে স্বপ্ন দেখেছেন তার প্রতিটি পূরণ করব। আমার দেয়া প্রতিশ্রুতি আমি বাস্তবায়ন করব।

ফজলে হোসেন বাদশা প্রথমে নগরীর মহিষবাথান কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন। পরে শহীদ কামারুজ্জামানের সমাধি জিয়ারত করেন এবং পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এ সময় তার সঙ্গে তার সহধর্মিনী অধ্যাপিকা তসলিমা খাতুন, মেয়ে ফাইজা নুজহাত জয়ী, নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন উপস্থিত ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি