ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজশাহীতে চুরি যাওয়া মোটরসাইকেলসহ তিনজন গ্রেপ্তার

রাজশাহী  প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৫৬, ১২ ফেব্রুয়ারি ২০২০

চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে রাজশাহীর মোটরসাইকেল চুরির সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগরীর রাজপাড়া থানা পুলিশ। তাদের কাছ থেকে দুইটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ওসি শাহাদৎ হোসেন খান জানান, অভিযানে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের বারোরশিয়া এলাকার আফসার আলীর ছেলে সুমনকে (২৮) আটক করা হয়। এরপর সুমনকে জিজ্ঞাসাবাদ করলে সে শিবগঞ্জের কালিগঞ্জ সুজাপুর এলাকার সাদেকুল ইসলামের ছেলে আল মামুনের (২৭) নাম বলে। এর পরে আল-মামুনকে আটক করা হয়।

এরপর আল-মামুন জানায়, সে ৪০ হাজার টাকায় চোরাই মোটর সাইকেলটি কিনেছেন। মামুনের দেওয়া তথ্যে এ সিন্ডেকেটের অপর সদস্য রিমনকে (১৫) আটক করা হয়। রিমন লথনপুর হিন্দুপাড়া এলাকার মুকলের ছেলে।

ওসি বলেন, একটি সিন্ডিকেট পরিকল্পিতভাবে মহানগরীর বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি করে চাঁপাইনবাবগঞ্জসহ আশপাশের বিভিন্ন জেলা শহরে নিয়ে বিক্রি করে আসছে। মহানগর এলাকায় যে মোটরসাইকেলগুলো চুরি হয় তার বেশিরভাগের সঙ্গেই এ চক্রটি জড়িত।

এছাড়া আটক সুমনের বিরুদ্ধে থানায় আগেও মোটরসাইকেল চুরির অভিযোগ রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় বুধবার দুপুরের মধ্যেই তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি