ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

রাজশাহীতে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০১, ২০ ডিসেম্বর ২০১৯

রাজশাহীর বাগমারায় পুলিশের ওপর হামলা চালিয়ে গ্রেপ্তারকৃত আসামিকে ছিনতায়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাসুপাড়া ইউনিয়নের জ্যোতিনগঞ্জ বাজার এলাকায় ওই ঘটনা ঘটে। 

ওই ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন বলে বাগমারা থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান।

পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়া আসামির নাম জাবের আলী (৪৫)। জাবের আলী চলতি বছর ২৯ নভেম্বর একটি মারপিটের ঘটনার আসামি ছিলেন। ওই ঘটনার পরে থেকে জাবের আলী পলাতক ছিলেন।

মিজানুর রহমান বলেন, জাবের আলীর অবস্থান জানতে পারে রাত ৮টার দিকে তাকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালায়। বাসুপাড়া ইউনিয়নের জ্যোতিনগঞ্জ বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জাবেরকে থানায় নেয়ার জন্য বাজার থেকে বের হওয়ার সময় দুর্বৃত্তরা পুলিশের ওপরে হামলা চালিয়ে জাবেরকে ছিনিয়ে নেয়। এ সময় দুর্বৃত্তের সঙ্গে ধস্তাধস্তিতে পুলিশের দুই সদস্য আহত হন। বিষয়টি সাথে সাথে তারা বাগমারা থানায় অবহিত করলে পুলিশের অপর একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়। জাবেরসহ অন্যান্যদের গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশের দুইটি টিম।

তিনি বলেন, ২৯ নভেম্বর উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বীরকয়া গ্রামের মোবারক হোসেন বাজার করার জন্য বটতলী বাজারে গেলে জাবেরসহ তার বাহিনীর সদস্যরা মোবারক হোসেনকে পিটিয়ে জখম করে। বাজারের লোকজন মোবারক হোসেনকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই ঘটনায় আহত মোবারক হোসেনের স্ত্রী নাজমা বিবি বাদী হয়ে জাবের আলীসহ ১০ জনকে আসামি করে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলা তাকে গ্রেপ্তার করে পুলিশ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি