ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজশাহীতে শান্তিপুর্ণভাবে ভোটগ্রহণ চলছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৮, ৩০ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১২:৫৩, ৩০ ডিসেম্বর ২০১৮

রাজশাহীর ছয়টি আসনে শান্তিপুর্ণভাবে ভোটগ্রহণ চলছে। রোববার সকাল থেকে উৎসব মুখর পরিবেশে জেলার ৬৯৫ কেন্দ্রে ভোট দিচ্ছেন ভোটাররা।

রাজশাহী-২ সদর আসনের জুলফিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন মহাজোট প্রার্থী ফজলে হোসেন বাদশা। আর পলিটেকনিক কেন্দ্রে ভোট দেন বিএনপির প্রার্থী মিজানুর রহমান মিনু। সকাল ৮টায় মিজানুর রহমান মিনু ও সাড়ে ৮টায় ফজলে হোসেন বাদশা ভোট দেন।

ভোট দেওয়ার পর বিএনপি প্রার্থী মিজানুর রহমান মিনু সাংবাদিকদের বলেন, রাতেই রাজশাহীর ছয়টি আসনে ভোট হয়ে গেছে বলে আমার কাছে খবর রয়েছে। গ্রেফতার হওয়ার কারণে ৩৯টি কেন্দ্রে পোলিং এজেন্ট দিতে পারিনি। তার পরও শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবো। ভোটের শেষ পর্যন্ত দেখবো।

মহাজোট প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, রাতে দুইটি কেন্দ্র দখল করার চেষ্টা করে শিবির ক্যাডাররা। কিন্তু আইন শৃংখলা বাহিনীর সদস্যরা গেলে তারা পালিয়ে যায়। বিএনপির প্রার্থী মিনুরা যে জঙ্গিবাদের জড়িত তার প্রমাণ আবার তারা দিয়েছে।

রাতে ভোট হয়ে যাওয়ার ব্যাপারে মিনুর অভিযোগের জবাবে বাদশা বলেন, পরাজয় জেনে শুধু নির্বাচনকে বিতর্কিত করতে মিনু এ ধরণের অভিযোগ করছেন। কারণ মানুষ জঙ্গিবাদের বিশ্বাস করে না। জঙ্গিদের মদদদাতাদের ভোট দেবে না। মানুষ উন্নয়নের পক্ষে রায় দিচ্ছেন। নৌকায় ভোট দিচ্ছেন। বিপুল ভোটে নৌকার বিজয় হবে বলে জানান তিনি।

রাজশাহীতে মোট ভোটর সংখ্যা ১৯ লাখ ৪২ হাজার ৫৬২ জন। এর মধ্যে পুরুষ ভোটের ৯ লাখ ৬৭ হাজার ৭১০ এবং নারী ভোটার ৯ লাখ ৭৪ হাজার ৮৫২ জন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি