ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রাবিতে মাদকবিরোধী র‌্যালি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৮, ১৩ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৩৫, ১৩ নভেম্বর ২০১৮

‘জীবন একটাই তাকে ভালোবাসুন মাদক থেকে দুরে থাকুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকবিরোধী র‌্যালি করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে  বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে থেকে শুরু হয়ে র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ  সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা দফতর আয়োজিত সমাবেশে জনসংযোগ দফতর প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার বলেন, মাদক বর্তমান যুবসমাজকে গ্রাস করতে চলছে। আমরা এ যুবসমাজের ধ্বংস চাই না, বর্তমান সরকার মাদক প্রতিরোধে যে পদক্ষেপ নিয়েছে তার সঙ্গে আপনাদের প্রচেষ্টার সঙ্গে আমাদের প্রচেষ্টাও অব্যাহত থাকবে। মাদক সেবনের মত ঘটনা যাতে না ঘটে সেজন্য দেশকে মাদকমুক্ত করার প্রত্যয় আমরা নিতে পারি। 

এসময়, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু বলেন, আমাদের মাদকবিরোধী কার্যক্রম অব্যাহত থাকবে এবং এ আন্দোলন সম্পর্কে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে আমরা বিভিন্ন অ্যাওয়ারনেজ প্রোগাম করব, এরপর বিভিন্ন হলগুলোতে ও বিভাগে বিভাগে সচেতনা সৃষ্টি করার জন্য সেমিনারের আয়োজন করব। মাদকবিরোধী বিভিন্ন লিফলেট বিতরণ ও প্ল্যাকার্ড তৈরী করা হয়েছে সেইসঙ্গে আমাদের অন্যান্য কার্যক্রমও অব্যাহত থাকবে।

এ সময় প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি