ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাবিতে সাংবাদিককে হুমকি, দুই নেতাকে বহিষ্কার করল ছাত্রলীগ

রাবি সংবাদদাতা

প্রকাশিত : ১১:১৩, ৩০ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১১:১৪, ৩০ সেপ্টেম্বর ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কর্মরত এক সাংবাদিকের চোখ তুলে নেওয়ার হুমকি ও অসৌজন্যমূলক আচরণ করায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই নেতাকে সাময়িক বহিষ্কার করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

রোববার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেকক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপগণশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল হক ও উপমুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক আবু হাশেম।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বহিষ্কৃতরা ২৮ সেপ্টেম্বর (শুক্রবার) রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সঙ্গে অনাকাঙ্খিত ঘটনার মাধ্যমে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। এর দায়ে কেন্দ্রীয় সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক তাদেরকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে ‘চোখ তুলে নিবো’ বলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের আব্দুর রহমান আশিকের রুমে গিয়ে এই হুমকি দেয়া হয়। ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিককে তুই-তোকারি করে অনবরত থ্রেট দেয়ার অভিযোগ উঠেছিল রাবি ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি