ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

রাবিসাসের নতুন সভাপতি মঈন, সম্পাদক শাহিন

রাবি সংবাদদাতা

প্রকাশিত : ১৪:৩৬, ২৩ জানুয়ারি ২০২০

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২০-২১ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি মঈন উদ্দিনকে সভাপতি ও দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি শাহীন আলমকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী উপদেষ্টা-১ ছালেকীন আহমেদ।

বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি-১ রেদওয়ানুল হক বিজয় (কালের কণ্ঠ), সহসভাপতি-২ রাজ কিরণ দাস (দ্য নিউ ন্যাশন), যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন (দৈনিক সমাচার), সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান (রিদমিক নিউজ), কোষাধ্যক্ষ নুরুজ্জামান (সমকাল), দপ্তর সম্পাদক তাপস কুমার সরকার (প্রথম আলো), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আলম (দৈনিক সানশাইন/বাংলাদেশ জার্নাল), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সুব্রত গাইন (চ্যানেল আই অনলাইন), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহাবুদ্দীন আহমেদ (বিডিমর্নিং.কম), ক্রীড়া সম্পাদক তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন/ঢাকা ট্রিবিউন), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক সাইফুর রহমান (পূর্বপশ্চিমবিডি.নিউজ), কার্যনির্বাহী সদস্য-১ আব্দুস সবুর লোটাস (বার্তা২৪.কম) ও কার্যনির্বাহী সদস্য-২ সানজানা শরীফ শ্রুতি (আমাদেরসময়.কম)।

এছাড়া কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন জিএ মিল্টন (আমাদের সময়)। উপদেষ্টা-১ হিসেবে আছেন সুজন আলী, উপদেষ্টা-২ সাইফুল ইসলাম এবং উপদেষ্টা-৩ শিশির মাহমুদ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি