ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রাশিয়ায় নরখাদক দম্পতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ০৯:৪৩, ৩ অক্টোবর ২০১৮

যথেষ্ট টাকা পয়সা রয়েছে হাতে। চাইলেই ভাল রেস্তরাঁয় ঢুকতে পারে। অর্ডার করতে পারে ইচ্ছে মতো খাবার। কিন্তু রেস্তরাঁয় যাবে কী! আসলে নজর তো নরমাংসে! তাই নিজেই খুনি হয়ে যায় নাটালিয়া বকশিবা। নিজের স্বামীকেও তাতে সামিল করে। এই মুহূর্তে তাদের ঘিরে উত্তাল সারা দুনিয়া।

রাশিয়ার নাগরিক নাটালিয়া বকশিবা (৪৩)। তার স্বামী দিমিত্রি বকশিবা (৩৫)। খুনি সন্দেহে গত বছর তাদের আটক করে পুলিশ। সেই থেকে তদন্ত চলছিল। তার মধ্যেই তাদের বাড়িতে হানা দিয়ে সেদ্ধ করা নরমাংস উদ্ধার করে পুলিশ। রেফ্রিজারেটর থেকে মেলে কাঁচা মাংসও। এ ছাড়াও রান্নাঘরে কাচের বয়ামের মধ্যে টুকরো টুকরো নরমাংস উদ্ধার হয়।

তা নিয়ে চেপে ধরতে সম্প্রতি ভয়ঙ্কর তথ্য সামনে এসেছে। জানা গেছে, গত বছর অক্টোবরে আটক হওয়ার আগে পর্যন্ত মোট ৩০ জনকে খুন করে তাদের মাংস খেয়েছে নাটালিয়া। তার শেষ শিকার ছিল রেস্তরাঁকর্মী ৩৫ বছরের এলেনা ভাশ্রুশেবা। দিমিত্রির সঙ্গে ওই নারীকে ফ্লার্ট করতে দেখে সে। তাতেই মেজাজ হারায়। স্বামীকে বাধ্য করে ওই নারীকে খুন করতে।

স্ত্রীর কথা মতো এলেনাকে নির্জন জায়গায় ডেকে পাঠায় দিমিত্রি। ছুরি দিয়ে কুপিয়ে খুন করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই নারীর। যার পর তার দেহ টুকরো টকুরো করে কেটে ফেলে দিমিত্রি। কাটা দেহর সঙ্গে প্রথমে নিজস্বী তোলে। তারপর সেগুলো ব্যাগে ভরে বাড়ি নিয়ে যায়। ওই নারীর দেহাংশই তাদের রেফ্রিজারেটর থেকে উদ্ধার করে পুলিশ।

রুশ তদন্তকারীদের দাবি, কোনওরকম মানসিক রোগ নেই নাটালিয়ার। বরং ঠাণ্ডা মাথাতেই সবকিছু ঘটিয়েছে সে। স্ত্রীর অপরাধে সামিল হলেও দিমিত্রি একটু ভিতু প্রকৃতির। তারওপর ছুড়ি ঘোরাত নাটালিয়া। জোর করে তাকে দিয়ে খুন করিয়েছে সে। আদালতে নাটালিয়ার শুনানি চলছে। তার ১৫ বছর পর্যন্ত সাজা হতে পারে বলে জল্পনা। সম্প্রতি দিমিত্রির যক্ষ্মা ধরা পড়েছে। চিকিত্সা সম্পন্ন হলে তার শুনানি শুরু হবে।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি