ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রেইনট্রি হোটেলে ২ ছাত্রী ধর্ষণের মামলা নেয়ায় গাফিলতি ছিল না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭, ২২ মে ২০১৭ | আপডেট: ১৯:০৪, ২২ মে ২০১৭

বনানীর রেইনট্রি হোটেলে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা নেয়ার ক্ষেত্রে গাফিলতি ছিল না, তবে অসঙ্গতি মিলেছে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। এ’জন্য সংশ্লিষ্টদের কাছে কৈফিয়ত তলব করা হয়েছে। জবাব পেলে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। চাঞ্চল্যকর এ’ মামলার অভিযোগপত্র শিগগিরই দেয়া হবে বলে জানিয়েছে পুলিশ। 

গত ২৮ মার্চ রেইনট্রি হোটেলে দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৬ মে বনানী থানায় মামলা হয়। এ’সময় পুলিশের বিরুদ্ধে মামলা নেয়ার ক্ষেত্রে টালবাহানার অভিযোগ তোলেন বাদী। বনানী থানায় কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে আসামিদের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগও করা হয়।
এমন আলোচনার মধ্যেই ৯ মে ছয়দিনের ছুটিতে যান বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিএম ফরমান আলী। যা নির্যাতিত ছাত্রীদের অভিযোগকে আরও জোরালো করে।
এ নিয়ে গঠিত তদন্ত কমিটি থানা পুলিশের গাফিলতির প্রমাণ পেয়েছে কি-না, সেবিষয়ে কথা বলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।
মামলার তদন্তে অগ্রগতি আছে বলেও জানান তিনি।
মামলার অন্যতম আসামি শাফাত আহমেদ ও সাদমান সাকিফকে ১১ মে সিলেট থেকে গ্রেপ্তার করা হয়। রিমান্ড শেষে বৃহষ্পতিবার আদালতে জবানবন্দি দেয় তারা। ১৫ মে ঢাকা থেকে গ্রেপ্তার হয় শাফাতের গাড়ি চালক বেল্লাল ও দেহরক্ষী রহমত আলী। রিমান্ড শেষে গত রোববার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় বেল্লাল। আরেক আসামি রহমত আলী জিজ্ঞাসাবাদ শেষে এখন কারাগারে। মামলার আসামি নাঈম আশরাফকে মুন্সিগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয় ১৭ মে। ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি