ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘রোটারি দেশের দুর্গম এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০২, ১ নভেম্বর ২০২১

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, রোটারিয়ানরা দুস্থ মানুষের জন্য গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছেন। তারা দেশের দুর্গম এলাকার মানুষের কাছে পৌছেছেন, যেখানে অন্যরা অনেক সময় পৌছাতে পারেন না। মন্ত্রী মানবতার ভবিষ্যৎ চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য রোটারিয়ানদের প্রস্তুতি নেয়ার আহবান জানান। 

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক গতকাল শনিবার ঢাকায় এক অনুষ্ঠানে রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশ জেলা ৩২৮১ কর্তৃক আয়োজিত সেরা রোটারীয়ানদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে এ আহবান জানান।

রোটারীর এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক জেলা গভর্নর এম রুবায়েত হোসেন, জামাল উদ্দিন, সেলিম রেজা, শামসুল হুদা, এম হাফিজুল্লাহ, ড. ইশতিয়াক জামান, সাফিনা রহমান, এসএএম শওকত হোসেনসহ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে রোটারীর লেফটেণ্যান্ট গভর্নর ও মিডিয়া কমিটির চেয়ারম্যান হিসেবে অসামান্য অবদানের জন্য রোটারীয়ান আবুল খায়ের চৌধুরীকে মন্ত্রী রোটারির বেস্ট সার্ভিস এ্যাওয়ার্ড প্রদান করেন। ক্লাব পর্যায়ে সর্বাধিক ক্রেস্ট ও সম্মাননা পেয়েছে কুষ্টিয়া রোটারি ক্লাব এবং ঢাকা রোটারি ক্লাব। এছাড়া অন্যান্য সফল রোটারীয়ানকেও মন্ত্রী সম্মাননা প্রদান করেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি