ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রোহিঙ্গাদের হামলায় চার বাংলাদেশি আহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২২, ২৮ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৩:২৩, ২৮ অক্টোবর ২০১৭

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গাদের হামলায় চার বাংলাদেশি আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উখিয়ার বালুখালী রোহিঙ্গা শিবিরের ২ নম্বর ক্যাম্পের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুজন রোহিঙ্গাকে অস্ত্রসহ আটক করেছে।

আটক করা দুজন রোহিঙ্গা হলেন ইলিয়াস (২৫) ও নূর বসর (২৬)। আটক দুজন রোহিঙ্গার কাছ থেকে একনলা বন্দুক, এলজি, চারটি কার্তুজ ও দুটি কার্তুজের খোলা খোসা পাওয়া গেছে।

আহত চারজন হলেন মোশতাক হোসেন (৪২), শহীদ হোসেন (২৪), জসীম উদ্দিন (২৫) ও শাহেদ আলী । তাঁদের বাড়ি যশোরে। পুলিশ জানিয়েছে উখিয়ায় তাঁরা মিস্ত্রির কাজ করেন। আহত ব্যক্তিরা আশ্রয়শিবিরের বাইরে অস্থায়ী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

প্রতক্ষ্যদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানান, বালুখালী ২ নম্বর রোহিঙ্গা আশ্রয়শিবিরের পাশে গতকাল রাত ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে টিউবওয়েল সারানোর কাজ করছিলেন মিস্ত্রিরা। এ সময় ডাকাত সন্দেহে পাশের ক্যাম্প থেকে কয়েকজন রোহিঙ্গা মিস্ত্রিদের উপর হামলা চালায়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তাদের আঘাত করা হয়।

এ প্রসঙ্গে উখিয়া থানার ওসি মো. আবুল খায়ের জানান,  আহতদের উদ্ধার করে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা এমএসএফ পরিচালিত হাসপাতাল ও একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তাদের শরীরে ধারাল অস্ত্রের জখম রয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

/ এম / এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি