ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

র‌্যাবের হাতে ধামাকার সিওওসহ গ্রেপ্তার তিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৪, ২৯ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৩:০২, ২৯ সেপ্টেম্বর ২০২১

ই-কমার্স প্রতিষ্ঠান পরিচালনার নামে গ্রাহকের টাকা আত্মসাতের দায়ে অভিযুক্ত ধামাকা শপিংয়ের সিওও সিরাজুল ইসলাম রানাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দিনগত রাতে রাজধানীতে একাধিক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর কারওয়ানাবাজার র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক (এএসপি) আ ন ম ইমরান খান।

এএসপি আ ন ম ইমরান খান জানায়, প্রতারণা ও অর্থ-আত্মসাতের অভিযোগে গাজীপুরের টঙ্গী পশ্চিম থানায় দায়েরকৃত একটি মামলায় ধামাকা শপিংয়ের সিওওসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গত বৃহস্পতিবার টাকা পরিশোধ করেও পণ্য না পাওয়ায় টঙ্গীতে ধামাকার ব্যবস্থাপনা পরিচালকসহ (এমডি) ১১ জনের বিরুদ্ধে মামলা করেন টঙ্গীর মো. শামীম খান। তিনি একজন পোশাক কারখানার যন্ত্রাংশের ব্যবসা করেন।

মামলায় বিবাদী করা হয়েছে- প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এসএমডি জসিমউদ্দিন চিশতী (৫৭), চেয়ারম্যান ডা. এম আলী ওরফে মোজতবা আলী (৬০), সিওও সিরাজুল ইসলাম রানা, প্রধান ব্যবসা কর্মকর্তা ডিএমডি দেবকর দে শুভ (৩২), নাজিম উদ্দিন আসিফ (২৮), এজিএম হেড অব অ্যাকাউন্টস সাফোয়ান আহমেদ (৪১), ডেপুটি ম্যানেজার আমিরুল হোসাইন (৪৬), আসিফ চিশতী (২৬), সিস্টেম ক্যাটাগরি হেড ইমতিয়াজ হাসান (৩৫), ভাইস প্রেসিডেন্ট ইব্রাহীম স্বপন (৩৫) ও উপ-ব্যবস্থাপনা পরিচালক নিরোধ বারান রয় (৪৫)।

উল্লেখ্য, চমকপ্রদ বিজ্ঞাপন ও আকর্ষণীয় ছাড়ে পণ্য বিক্রির ফাঁদ তৈরি করে গ্রাহকদের কাছ থেকে প্রায় ৫৮৯ কোটি টাকা হাতিয়ে নিয়েছে প্রতিষ্ঠানটি। এরই মধ্যে প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) জসিমউদ্দিন চিশতি যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন। এছাড়া পরিচালনা পর্ষদের বেশির ভাগ সদস্য পালিয়ে বিদেশে চলে গেছেন বলে জানিয়েছে অপরাধ তদন্ত সংস্থা (সিআইডি)।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি