ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

লকডাউনে ভাসমান মানুষের মাঝে খাবার বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪০, ৭ জুলাই ২০২১

করোনা সংক্রমণ রোধে দেওয়া লকডাউনে কর্মহীন ও ভাসমান লোকজনের মাঝে খাবার বিতরণ করেছে বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতি ও ফুড অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি। 

খাদ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীদের এই সংগঠন দু’টি গত কয়েকদিন ধরে রাজধানীর বিভিন্ন স্থানে রেডি খাবার বিতরণ করে। গত ৪ জুলাই ২০২১ খাদ্য ভবন এলাকায় কর্মহীন মানুষের মধ্যে রান্নাকরা খাবার বিতরণের মাধ্যমে এই কর্মসূচীর উদ্বোধন করা হয়।  

অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে কর্মসূচীর উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। খাদ্য সচিব ড. মোসাম্মৎ নাজমানরা খানুম টেলিফোনে কর্মসূচীর সফলতা কামনা করেন। এছাড়াও খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক আব্দুল আজিজ মোল্লা, পরিচালক আব্দুল্লাহ আল মামুন ও রায়হানুল কবীর, অতিরিক্ত পরিচালক মো. মনিরুজ্জামান, আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক ঢাকা তপন কুমার দাস, তেজগাঁও সিএসডির ব্যবস্থাপক চন্দ্র শেখর মল্লিক , সমিতির সভাপতি মো. আব্দুর রহমান খান, মহাসচিব উত্তম কুমার দাসসহ খাদ্য কর্মকর্তা সমিতি এবং খাদ্য পরিদর্শক সমিতির নেতৃবৃন্দ।

কর্মসূচীর আওতায় প্রতিদিন ৫০০ জন মানুষকে একবেলা রান্না করা খাবার সরবরাহ করা হচ্ছে। আজ বুধবার জাতীয় প্রেসক্লাব হাইকোর্ট ও কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় খাদ্য বিতরণ করা হয়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি