ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

কুড়িগ্রামের পরিবহণ শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি 

প্রকাশিত : ০০:০০, ২৬ এপ্রিল ২০২১

মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও লকডাউনে গণপরিবহণ বন্ধ রয়েছে বেশ কিছু সময় ধরে। এতে জেলার কয়েক শতাধিক পরিবহণ শ্রমিক কর্মহীন হয়ে পরেছে। তারা অর্থ উপার্জনের অভাবে পরিবার পরিজন নিয়ে কষ্টে দিনাতিপাত করছিলেন। অগ্রাধিকার ভিত্তিতে কুড়িগ্রাম জেলার এসব কর্মহীন পরিবহণ শ্রমিককে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার দুপুরে কুড়িগ্রাম জেলার কেন্দ্রীয় স্টেডিয়াম মাঠে ৫ শতাধিক কর্মহীন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি-সাবেক এমপি মো. জাফর আলী,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) উৎপল কুমার রায়,সদর উপজেলা নির্বাহী অফিসার নীলুফা ইয়াসমিন, মেয়র কাজিউল ইসলাম,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি এড.আহসান হাবীব নীলু প্রমুখ।

কর্মহীন শ্রমিকদের দেয়া উপহার সামগ্রীর মধ্যে প্রত্যেকের প্যাকেজে ছিল ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি আলু, আধা লিটার সয়াবিন তেল ও আধা কেজি লবন। জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম বলেন,প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ উপহার পর্যায়ক্রমে সকল কর্মহীন মানুষের মাঝে  প্রদান করা হবে। তবে অগ্রাধিকার ভিত্তিতে পরিবহণ শ্রমিকগণ বেকার হয়ে পড়ায় তাদের দিয়ে সহায়তা শুরু করা হলো। এছাড়াও অনুরুপ কর্মসূচি জেলার ৯ উপজেলায় ইউএনওদের মাধ্যমে বিতরণ করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি