ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

লা মেরিডিয়ান ঢাকার তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৬, ১৯ নভেম্বর ২০১৮

সম্প্রতি তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করলো দেশের পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান,ঢাকা। বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোটেলটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান এবং লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল।

২০১৫ সালের ১৫ নভেম্বর বাংলাদেশে যাত্রা শুরু করে লা মেরিডিয়ান। এই কার্যক্রম শুরুর মাত্র তিন বছরের মধ্যেই দেশের পর্যটন ও আতিথেয়তা খাতে সুপরিচিত নামে পরিণত হয়েছে হোটেলটি। নানা আন্ত:সাংস্কৃতিক আয়োজন ও অনুষ্ঠান উদযাপনে হোটেলটি বিশেষ সুনাম অর্জন করেছে।

লা মেরিডিয়ান ঢাকা গ্যুঁ দে ফ্রান্স (ফ্রেঞ্চ ফুড ফেস্টিভ্যাল) ও রাজস্থানী ফুড ফেস্টিভ্যালের মতো খাবার উৎসবের আয়োজন করেছেন যেখানে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফরা ফ্রান্স ও রাজস্থানের নিজস্ব ঐতিহ্যবাহী খাবার তৈরি করেন। কালারস এফএম ১০১.৬  এর সাথে যৌথ উদ্যোগে লা মেরিডিয়ান ঢাকা ‘কালারস অব উইমেন’ আয়োজন করেছে যেখানে দেশের ২৪ জন শিল্পী তাদের শিল্পকর্ম নিয়ে ১৮ জন সংগ্রামী নারীর পাশে দাঁড়ান।

সম্প্রতি, হোটেলটি হ্যালোইন উৎসব আয়োজন করে। জাদু প্রদর্শনী ও রোমাঞ্চকর সব গেমসসহ হ্যালোইনের বিশেষ সব কার্যক্রম ও ব্রাঞ্চের আয়োজনে এ উৎসবটি উদযাপন করে লা মেরিডিয়ান ঢাকা।

বিগত তিন বছরে,ভিভিআইপি অতিথি আমন্ত্রণে হোটেলটি বিশেষ সুনাম কুড়িয়েছে এবং বিদেশি অনেক অতিথি এখানকার আতিথেয়তা সেবা গ্রহণ করেছেন। ইতিমধ্যে হোটেলটি নানা স্বীকৃতি ও পুরস্কার পেয়েছে যার মধ্যে রয়েছে লোনলি প্লানেটের ‘বেস্ট বিজনেস হোটেল’, ওয়ার্ল্ড লাক্সারি হোটেলস অ্যাওয়ার্ডের ‘লাক্সারি সিটি হোটেল’, ট্রিপ অ্যাডভাইজরের ‘সার্টিফিকেট অব এক্সেলেন্স’ স্বীকৃতি, টুডে ট্রাভেলার অ্যাওয়ার্ডের ‘বাংলাদেশের বেস্ট ইন্টারন্যাশনাল বিজনেস হোটেল’ স্বীকৃতি এবং ১১ হসপিটালিটি ইন্ডিয়া অ্যান্ড দ্য ওয়ার্ল্ড এক্সপ্লোর অ্যানুয়াল ইন্টারন্যাশলাল ট্রাভেল অ্যাওয়ার্ডের ‘মোস্ট ইনোভেটিভ ডিজাইন অ্যান্ড লাক্সারি ফ্যাসিলিটি ইন আ বিজনেস হোটেল- সাউথ এশিয়া’ এবং সেফ হোটেলসের স্বীকৃতি।

অনুষ্ঠানে লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘আমরা আমাদের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করতে পেরে অত্যন্ত আনন্দিত। উচ্চ পর্যায়ের সরকারি অনুষ্ঠান আয়োজন ও আন্তর্জাতিক অতিথিদের আতিথেয়তা সেবাদান করতে পেরেও উচ্ছসিত। এ কৃতিত্ব আমাদের সুদক্ষ নিরাপত্তায় নিয়োজিত কর্মীদের।

এছাড়াও, ২০১৮ সাল আমাদের কাছে বিশেষ স্মরণীয় কেননা এ বছর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমাদের সাথে যোগ দিয়েছেন সাকিব আল হাসান।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি