ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শপথ নিলেন মিতা, স্বপ্ন দেখছেন সন্দ্বীপবাসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪০, ৩ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৭:৪১, ৩ জানুয়ারি ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত ২৮৯ জন সংসদ সদস্য শপথ গ্রহণ করেছেন।      

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ১১টায় জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাদের শপথ বাক্য পাঠ করান।    

শপথ অনুষ্ঠানের আগে থেকেই নতুন সংসদ সদস্য এবং তাদের সমর্থকরা সংসদ ভবন এলাকায় আসতে শুরু করেন। শেরে বাংলা নগরে সংসদ ভবনের পূর্ব ব্লকের প্রথম লেভেলের শপথ কক্ষে এ শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়।   

এই সময় নির্বাচিত সংসদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সাংসদ মাহফুজুর রহমান মিতা। শপথ অনুষ্ঠানে তিনি এসেছেন মুজিব কোট গায়ে। মুজিব কোট পরিহিত অবস্থায়ই সবার সঙ্গে দ্বিতীবারের মতো শপথ নিলেন চট্টগ্রাম-৩ সন্দ্বীপ আসনের এই সংসদ সদস্য।  

শপথ গ্রহণের পর মাহফুজুর রহমান মিতা বলেন, নিঃসন্দেহে আজ একটি আনন্দের দিন। উন্নয়ন অগ্রযাত্রার পথে দেশকে এগিয়ে নিতে এদেশের মানুষ নৌকায় ভোট দিয়ে আমাদের সবাইকে সংসদে পাঠিয়েছে। এজন্য আমি সন্দ্বীপের মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। নতুন মেয়াদে আমি সন্দ্বীপের মানুষের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে পারবো বলে মনে করি।   

এদিকে শপথ গ্রহণ অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সন্দ্বীপবাসি তাদের প্রত্যাশার কথা জানিয়ে লিখেছেন নানান স্বপ্নের কথা।  

উপজেলা ছাএলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম লিখেছেন, মাহফুজুর রহমান মিতা একজন কর্মবীর সাংসদ। গত মেয়াদে তাঁর অক্লান্ত পরিশ্রমে সন্দ্বীপে বিদ্যুতের আলোয় সন্দ্বীপ আলোকিত হয়েছে। সন্দ্বীপবাসির প্রাণে মনে আনন্দ সঞ্চারিত হয়েছে। সেজন্য তাকে বিপুল ভোটে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছে। সন্দ্বীপের স্বার্থে তাকে মন্ত্রিত্ব দেয়া হোক। এটা সন্দ্বীপের সাড়ে চার লক্ষ মানুষের দাবি। আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা তাকে মূল্যায়ন করবেন।

সরকারি চাকুরিজীবি উৎপল মজুমদার বলেন, গত মেয়াদে সাংসদ মিতা যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন আগামীতেও তিনি এই উন্নয়ন প্রচেষ্টা অব্যাহত রাখবেন। তাকে আমরা মন্ত্রী হিসেবে দেখতে চাই।  

এর আগে, মঙ্গলবার (১ জানুয়ারি) রাতে নির্বাচন কমিশন নির্বাচনের ফলাফলের গেজেট প্রকাশ করেন।   

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর মাহফুজুর রহমান মিতা ১ লাখ ৬২ হাজার ৫২১ ভোট পেয়ে নির্বাচিত হন। তিনি সন্দ্বীপের মাটি ও মানুষের নেতা প্রয়াত দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের জ্যৈষ্ঠ সন্তান।  

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি