ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

শাকিবের কষ্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৩, ১৮ জুলাই ২০১৮ | আপডেট: ১৯:৩১, ১৮ জুলাই ২০১৮

ঢালিউড কিং শাকিব খানের সিনেমা ‘ভাইজান এলো রে’ মুক্তি পাচ্ছে শুক্রবার। জয়দীপ মুখার্জির পরিচালনায় এ সিনেমাটি গত ঈদে কলকাতায় মুক্তি পায়। মুক্তির পর থেকে বেশ ভালো ব্যবসাও করেছে এটি। এবার আমদানি নীতিমালায় এদেশে সিনেমাটি মুক্তি পাচ্ছে। আর একই দিনে ওপার বাংলার তারকা জিৎ এবং এপারের মিমের অভিনীত ‘সুলতান : দ্য সেভিয়ার’ সিনেমাটিও বাংলাদেশে মুক্তি পাবে।

বিষয়টি নিয়ে শাকিব খান বলেন, এটি মুক্তির সময়ে গত ঈদে কলকাতায় ‘সুলতান’ ও বলিউড তারকা সালমান খানের ‘রেস থ্রি’ সিনেমা দুটি মুক্তি পায়। এরমধ্যে আমার সিনেমাটি শেষ খবর পাওয়া পর্যন্ত বেশ ভালোই ব্যবসা করছে। তাই বাংলাদেশেও সিনেমাটি ভালো ব্যবসা করবে বলে আশা করছি।

শাকিব খান আরও বলেন, আমি চাই এখানের দর্শকরা দুটি সিনেমাই দেখুক। সিনেমার রায় সব সময়ই দর্শকের হাতে। এটা আমার হাতে না। বরং এ দেশের সুপারস্টার হয়েও মাঝে মাঝে কষ্ট লাগে মনে। কারণ গত ঈদে ‘ভাইজান এলো রে’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি পেল না। আমি এ দেশের হিরো আর আমার সিনেমা প্রথমে আমি চাইবো এখানের দর্শকরা দেখুক। সেটা গত ঈদে হলো না। কে বা কারা চায়নি এ সিনেমাটি গত ঈদে এখানে মুক্তি দেয়া হোক, এটা নিয়ে আর কথাও বলতে চাই না। বাংলাদেশের চলচ্চিত্র এগিয়ে যাক এটাই আমার চাওয়া। এ লক্ষ্যেই কাজ করছি দিন-রাত। তাই মাঝে মাঝে এমন কিছু ঘটনা দেখে সত্যিই কষ্ট লাগে।

উল্লেখ্য, ‘ভাইজান এলো রে’ সিনেমাতে শাকিবকে নতুন ভাবে দেখবেন দর্শকরা। কারণ এখানে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটি নিয়ে নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠানও বেশ আশাবাদী।

এদিকে বর্তমানে ঢাকায় ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ সিনেমার কাজ করছেন শাকিব। এ সিনেমাতে তার বিপরীতে রয়েছেন শবনম বুবলী। এ সিনেমাটির কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। আসন্ন কোরবানি ঈদে এটি মুক্তি পাবে।

এসএ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি