ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

শিপ্রার জামিন মঞ্জুর, সোমবার সিফাতের বিষয়ে আদেশ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫১, ৯ আগস্ট ২০২০ | আপডেট: ১৪:৫০, ৯ আগস্ট ২০২০

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত মেজর সিনহার সহযোগী ও পুলিশের দায়ের করা মামলায় শিপ্রা দেব নাথের জামিন মঞ্জুর করেছেন আদালত। 

আজ রোববার দুপুর ১২টার দিকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. দেলোয়ার হোসেন এ জামিন আবেদন মঞ্জুর করেন। 

শিপ্রার আইনজীবি অরুপ বড়ুয়া জানান, ‘শিপ্রা দেব নাথের বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলায় জামিন আবেদন করা হয়। শুনানি শেষে মামলার তদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত শিপ্রার জামিন মঞ্জুর করেন বিচারক।’

অন্যদিকে, একইদিন বেলা ১১টার দিকে নিহত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের আরেক সহযোগী সাহেদুল ইসলাম সিফাতের জামিনের জন্য কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে আবেদন করেন তার আইনজীবী। একই সাথে তদন্ত কর্মকর্তা পরিবর্তনেরও আবেদন জানানো হয়। আদালত বিষয়টি আমলে নিলে শুনানি হয়। তবে জামিন হবে কী- না তা জানা যাবে আগামীকাল।

সিফাতের আইনজীবী মাহবুবুল আলম টিপু জানিয়েছেন, ‘পুলিশের দায়ের করা হত্যা ও মাদকের দুটি মামলায় সিফাতের জামিন আবেদন করা হয়। পাশাপাশি এ মামলার তদন্ত কর্মকর্তাকেও পরিবর্তনের আবেদন জানানো হয়েছে। শুনানি শেষে জামিনের জন্য আগামী দিন ধার্য্য করা হয়।’

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাত ১০টার দিকে কক্সবাজারের টেকনাফের বাহারছড়া শামলাপুর পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশের গুলিতে নিহত হন সেনা বাহিনীর সাবেক মেজর সিনহা মো. রাশেদ।
এআই/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি