ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

শিল্পকলার মিলনায়তন বরাদ্দের আবেদন এখন অনলাইনে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১২, ১৬ নভেম্বর ২০১৮

বিশ্বের সর্ববৃহৎ তথ্যবাতায়নে যুক্ত হলো বাংলাদেশ শিল্পকলা একাডেমি। একাডেমির ওয়েবসাইটের ঠিকানায় (shilpakala.gov.bd) প্রতিষ্ঠানের তথ্য, নোটিস, কর্মকর্তা ও কর্মচারীদের তথ্য, অনুষ্ঠানের খবর, অফিস আদেশ ইত্যাদি নিয়মিত হালনাগাদ তথ্য পাওয়া যাবে।

গত ১৫ নভেম্বর একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী এ ডিজিটাল সার্ভিস কার্যক্রমের উদ্ধোধন করেন। জাতীয় নাট্যশালার সেমিনার কক্ষে বেলা ১২টায় উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাডেমির সচিব বদরুল আনম ভূঁইয়া, প্রযোজনা বিভাগের পরিচালক ড. কাজী আসাদুজ্জামান, প্রশিক্ষণ বিভাগের পরিচালক শওকাত ফারুক এবং সংগীত ও নৃত্যকলা বিভাগের পরিচালক সোহরাব হোসেন।

এসময় বাংলাদেশ শিল্পকলা একাডেমির নাগরিক সেবা আরও সহজ ও গতিশীল করার লক্ষ্যে কয়েক ডিজিটাল সার্ভিস কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এখন থেকে মিলনায়তন ও মহড়া কক্ষ বরাদ্দের জন্য অনলাইনে আবেদন করা যাবে। একাডেমির তথ্য বাতায়নে এখন থেকে এই সুবিধা পাওয়া যাবে।

দাপ্তরিক কাজ সহজ ও গতিশীল করার জন্য একইসাথে সরকারের এটুআই এর সহযোগিতায় ই-নথির ব্যবস্থা ও ওয়েব মেইল চালু করা হয়েছে। একাডেমির ইমেইল ঠিকানা info@shilpakala.gov.bd

বাংলাদেশ শিল্পকলা একাডেমির কার্য্যক্রম সবার মাঝে ছড়িয়ে দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইজবুক পেইজ পরিচালনা করা হয়। পেইজে facebook.com/ShilpakalaPage - অনুষ্ঠান ও কার্যক্রমের তথ্য নিয়মিত হালনাগাদ করা হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি