ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শুক্রবার ৮০ প্রেক্ষাগৃহে সাইমন-অধরার ‘মাতাল’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২১, ২৫ অক্টোবর ২০১৮ | আপডেট: ২৩:৩৮, ২৫ অক্টোবর ২০১৮

অবশেষে মুক্তি পাচ্ছে ‘মাতাল’ সিনেমাটি। শুক্রবার দেশের ৮০টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে। গত ১২ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও আইনি জটিলতায় মুক্তি দেওয়া সম্ভব হয়নি। এবার সব জটিলতা কাটিয়ে ২৬ অক্টোবর মুক্তি পাচ্ছে সিনেমাটি।    

‘মাতাল’ সিনেমাটি পরিচালনা করেছেন শাহিন সুমন। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও নায়িকা অধরা খান।

চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘‘মাতাল’ ছবিটি অনেক পরিশ্রম করে নির্মাণ করা হয়েছে। দর্শক এই ছবিতে ভিন্ন কিছু খুঁজে পাবে বলে আশা করি। শাহিন সুমন ভাই খুবই ভালো মানের একজন ডিরেক্টর। তিনি যত্ন নিয়েই ছবিটি বানিয়েছেন। দেশের ৮০টি হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে। আশা করি দর্শক হলে গিয়ে ছবিটি দেখবে। অনেক দিন পর ভালো একটি সিনেমা উপভোগ করবে।’

‘মাতাল’ সিনেমায় সাইমনকে একজন সন্ত্রাসীর চরিত্রে দেখা যাবে। ছবিতে তিনি একজন শুটার হিসেবেই পরিচিত। কথা বলেন কম, কাজ করেন বেশি। মানুষ মারাই তার একমাত্র কাজ। কঠিন হৃদয়ের রানাই একদিন প্রেমে পড়েন। আর তার প্রেমিকার নাম পারিশা (অধরা খান)। নানা ঘটনার মধ্য দিয়ে এগুতে থাকে গল্প।  

আর নায়িকা অধরা খানের গেল সপ্তাহে মুক্তি পেয়েছে ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ সিনেমাটি। এই ছবির মধ্য দিয়ে অধরা খান নিজের অবস্থানের জানান দিয়েছেন। প্রথম ছবিতেই সু’অভিনয়ের পরিচয় দিয়েছেন। ভাসছেন প্রশংসায়। এখন দর্শক ‘মাতাল’ ছবি দেখার অপেক্ষায়।  

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি