ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

শুদ্ধাচার কৌশল চর্চাকারী কর্মকর্তাদের পুরস্কৃত করলো আল-আরাফাহ্

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১১, ২০ নভেম্বর ২০১৯

নাগরিকদের জন্য আইনের শাসন, মৌলিক মানবাধিকার, সমতা, ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক অধিকার নিশ্চিত করাসহ দেশে সুশাসন প্রতিষ্ঠা ও সোনার বাংলা গড়ার লক্ষ্যে ২০১৮ সালে জাতীয় শুদ্ধাচার কৌশল চর্চাকারী ৫ জন কর্মকর্তাকে পুরস্কৃত করলো আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। 

১৯ নভেম্বর মঙ্গলবার ব্যাংকের প্রধান কার্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু। 

এসময় উপস্থিত ছিলেন, ব্যাংকের পরিচালক মো. আমির উদ্দিন পিপিএম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। এসময় উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম, এস এম জাফর, মোহাম্মদ জুবায়ের ওয়াফা এবং মো. শফিকুর রহমানসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীকে তাদের নৈতিকতার মানোন্ননের ক্ষেত্রে সতর্ক হওয়ার নির্দেশ প্রদান করেন।

তিনি বলেন, জাতীয় শুদ্ধাচার ও সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সরকার ও নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে। তিনি পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তাকে অভিনন্দন জানান এবং ব্যাংকের সকলকে ভবিষ্যতে এই সম্মানজনক পুরস্কার অর্জনে অনুপ্রাণিত করেন। 

কেআই/এসি

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি